কসবায় পাঁচারকালে গাঁজাসহ তিন নারী পাচারকারী আটক

0 7

কসবা  প্রতিনিধি ॥  ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পাঁচারকালে ২৫ কেজি ভারতীয় গাঁজাসহ তিন নারী পাঁচারকারীকে আটক করেছে পুলিশ। রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বিনাউটি ইউনিয়নের চাপিয়া এলাকার চাপিয়া-আদ্রা সড়ক থেকে গাঁজাসহ এদেরকে আটক করা হয়। আটককৃতদের দুপুরের পরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে মাদক আইনে মামলা করা হয়েছে।
পুলিশ জানায়, রোববার দুুপুরে উপজেলার বিনাউটি ইউনিয়নের চাপিয়া-আদ্রা সড়কে গাঁজা পাচারের গোপন খবরে অভিযান চালায় কসবা থানা উপপরিদর্শক সোহেল সিকদার ও মাসুদ মিয়ার নেতৃত্বে একদল পুলিশ। এসময় তিন নারীকে সন্দেহ হলে তাদের তল্লাসী করে ৬টি প্যাকেটে তাদের শরীর থেকে ফিটিংস অবস্থায় এসব গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতরা হলো, উপজেলার বিনাউটি ইউনিয়নের চাপিয়া গ্রামের নোয়াব মিয়ার স্ত্রী পারভীন আক্তার প্রকাশ আসমা (৩৭), গোপিনাথপুর ইউনিয়নের ধ্বজনগর গ্রামের লতিফ মিয়ার মেয়ে শিরিনা আক্তার (২৩) ও ঠাকুরগাঁও জেলার ভুল্লি উপজেলার শাসলা পিয়ালা গ্রামের মোতালিব মিয়ার মেয়ে মোছাঃ রুমা খাতুন (২০)। আটককৃতদের রোববারই জেল হাজতে পাঠানো হয়েছে।
কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন জানান, বর্তমানে পুরুষের পাশাপাশি এখন নারীরাও মাদক পাচারে জড়িয়ে পড়েছে। যুবসমাজকে মাদকমুক্ত রাখতে ও মাদকমুক্ত পরিবেশ বজায় রাখতে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় প্রতিনিয়ত মাদক পাচাররোধে কাজ করছে কসবা থানা পুলিশ। তারই ধারাবাহিকতায় রোববার দুপুরে ২৫ কেজি গাঁজাসহ তিন নারী পাচারকারীকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares