কসবায় আ’লীগ নেতা রফিকুলের বিচারের দাবীতে মানববন্ধন

0 0

রুবেল আহমেদ ॥ কসবায় প্রবাসীর স্ত্রী গৃহবধু নার্গিস আক্তারকে শারীরিক নির্যাতন ও সন্তানকে জিম্মি করে খালি ষ্ট্যাম্পে স্বাক্ষর নেয়ায় দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ বাসষ্ট্যান্ডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ভুক্তভোগীর স্বজন মোনায়েম খানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, বিনাউটি ইউপি সদস্য বিল্লাল আহাম্মদ ভ’ইয়া, সাবেক ছাত্রলীগ নেতা আবু হানিফ ভূইয়া, হেলালুর রহমান হেলাল, ভুক্তভোগী নার্গিস আক্তার ও তার বড় বোন তাহমিনা আক্তার, রফিকুল ইসলাম, একই গ্রামের নির্যাতিতা সানজিদা আক্তার, সোহেদা আক্তার প্রমুখ।
বক্তাগন অবিলম্বে গৃহবধু নার্গিস আক্তারকে নির্যাতন করে জোরপুর্বক খালি ষ্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে সাড়ে আট লাখ টাকা পাওনা এমন মনগড়া কথা লিখে উল্টো মামলা দিয়ে হয়রানী করার দায়ে অভিযুক্ত সাবেক ইউপি সদস্য ও বিনাউটি ইউনিয়ন ২ নং আওয়ামী লীগ সাধারন সম্পাদক রফিকুল ইসলাম খানের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান। বক্তাগন এর আগেও এলাকার একাধিক নারীকে বিভিন্ন ফাঁদে ফেলে অর্থ আত্মসাত ও শ্লীলতাহানীসহ বিভিন্ন অপকর্মের ফিরিস্তি তুলে ধরেন।

প্রসংগত গত ১৪ আগষ্ট উপজেলার সৈয়দাবাদ গ্রামের প্রবাসী দুলাল খানের স্ত্রী নার্গিস আক্তারকে মিথ্যা চারিত্রিক অপবাদ দিয়ে ওই গৃহবধুর ভাসুরপুত্র রাজিব, রাজিবের মা আনারকলী ও বোন হীরা মুক্তাকে সংগে নিয়ে সাবেক ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগ সাধারন সম্পাদক রফিকুল ইসলাম খান বেদড়ক মারধোর করে রক্তাক্ত জখম করে। পরদিন গৃহবধু তাদের বিরুদ্ধে কসবা থানায় মামলা করলে ক্ষিপ্ত হয়ে রফিকুল ইসলাম খান গৃহবধু নার্গিসের সন্তানকে জিম্মি করে তিনটি খালি ষ্ট্যাম্পে জোরপুর্বক স্বাক্ষর নেয় এবং তাতে রফিকুল ইসলাম খান সাড়ে আট লাখ টাকা পাওনা এমন মনগড়া কথা লিখে আদালতে উল্টো গৃহবধু ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করে বিভিন্নভাবে হয়রানী করছে। পরে নার্গিস আক্তারও ২১ আগষ্ট ষ্ট্যাম্প উদ্ধারের মামলা করেন বিজ্ঞ আদালতে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares