বিজয়নগরে ইয়াবা ও মোটর সাইকেলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0 0

মো: জিয়াদুল হক বাবু : বিজয়নগরে ১৯০০পিস ইয়াবাসহ ২ মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার বামুটিয়া গ্রামের আব্দুল ছোবহানের ছেলে ইমরান মিয়া (৩৪) ও চানপুর গ্রামের আব্দুল জাহেরের ছেলে মোঃ আব্দুল হক (৩৪)।

পুলিশ জানায়, বৃহষ্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক মোঃ মাসুদ সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় বিজয়নগর থানাধীন ১০নং পাহাড়পুর ইউনিয়নের আউলিয়া বাজারের মোঃ নাজমুল হাসানের দোকানের সামনে থেকে মোটরসাইকেল থামিয়ে তল্লাশি চালিয়ে ইমরান মিয়া(৩৪) ও মোঃ আব্দুল হক(৩৪) এর কাছ থেকে ১৯০০ পিস ইয়াবা ট্যাবেলেট ও মাদক বিক্রয়ে ব্যবহৃত ১টি মোটর সাইকেল জব্দ করা হয়।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজু আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ১৯০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় ১ টি মোটরসাইকেল জব্দ করা হয় এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়াধীন চলছে। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares