সরাইলে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদেরকে পত্রিকার সংবর্ধনা

0 3

মোহাম্মদ মাসুদ , সরাইল।। ২০২৩ সালে প্রকাশিত এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে পাক্ষিক “ভয়েস অব ব্রাহ্মণবাড়িয়া” পত্রিকা। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১১ টায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

পাক্ষিক পত্রিকা “ভয়েস অব ব্রাহ্মণবাড়িয়া” এর সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ মুনসুর আলী’র স্বাগত বক্তব্য ও শিক্ষার্থী রাকিবুল ইসলামের কোরআন তেলাওয়াত এর মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠানের সূচনা হয়।

অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ সাদী’র সভাপতিত্বে ও আখতার হোসেন মাষ্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ প্রফেশনাল ইন্জিনিয়ার রেজিষ্ট্রেশন বোর্ডের ভাইস-চেয়ারম্যান ও অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি প্রকৌশলী মো.হামিদুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরিফ পেইন কেয়ার সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. সৈয়দ আরিফুল ইসলাম।

বক্তব্য রাখেন, অরুয়াইল ইউনিয়ন যুবলীগের সভাপতি গাজী মো. বোরহান উদ্দিন, অরুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী আবু তালেব, কাঁকরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন প্রমূখ। এসময় সরাইল উপজেলার বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

কৃতি শিক্ষার্থীদের উদ্দেশে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মো. হামিদুল হক বলেন, মেধাবীরাই আগামীর বাংলাদেশের নেতৃত্ব দিবে। প্রাতিষ্ঠানিক পড়ালেখার ক্ষেত্রে যেভাবে কৃতিত্বের স্বাক্ষর রেখেছো, তার সাথে যদি নৈতিকতার ক্ষেত্রে কৃতিত্ব অর্জন করতে না পারো তাহলে এ মেধা দেশ ও জাতির কল্যাণে লাগানো যাবে না।

আলোচনা শেষে অতিথিরা শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট, মেডেল,আকর্ষণীয় মগ, নোটবুক, অভিনন্দনপত্র ও তিনটি মোটিভেশনাল বই তুলে দেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares