সরাইল প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় 

0 2

মোহাম্মদ মাসুদ, সরাইল। বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে সরাইল প্রেসক্লাব সভা কক্ষে সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা করা হয়। সে সময় প্রকৌশলী আবু শামীম মোহাম্মদ পিয়ার (পলাশ) সাংবাদিকদের নানা বিষয়ে আলোচনা করেন।

সরাইল প্রেসক্লাবের সভাপতি আইয়ুব খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব খান বাবুলের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, এলাকার রাজনৈতিক নৃেত্ববৃন্দ কালিকচ্ছ ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মাহবুবুর রহমান, বীর  মুক্তিযোদ্ধা মোহাম্মদ নান্নু মিয়া। সরাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি মো.  বদর উদ্দিন বদু, যুগ্ন-সকল সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

ইঞ্জিনিয়ার আবু শামীম মোহাম্মদ পিয়ার (পলাশ) এসময় উপস্থিত সংবাদ কর্মীদের সামনে লিখিত বক্তব্য পড়ে শুনান। তিনি বলেন, আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। আমাকে যদি জননেত্রী শেখ হাসিনা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সরাইল আশুগঞ্জ থেকে  আমাকে মনোনয়ন দেয় তাহলে সরাইলের অবহেলিত জনগোষ্ঠীর জন্য কাজ করবো।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা যেন হাইব্রিড ও উড়ে এসে জুড়ে বসা লোকদের মনোনয়ন না দেন। এছাড়া অসুস্থ মানুষকে যেন মনোনয়ন না দেন। তিনি বলেন, আমি যদি মনোনয়ন পাই ও মনোনীত হতে পারি তাহলে এলাকার যুবকদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করবো।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares