আশুগঞ্জে দাঁড়িয়ে থাকা সিএনজিতে কভার্ড ভ্যানের ধাক্কা, শিশুসহ নিহত ৪

0 1

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় দাঁড়িয়ে থাকা অটোরিকশায় কভার্ড ভ্যানের ধাক্কায় শিশুসহ চার জন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন অটোরিকশার চালকসহ আরও দুই যাত্রী।সোমবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার সোহাগপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- জেলার সরাইল উপজেলার বড়ইবাড়ি গ্রামের ফরিদা মিয়ার ছেলে সিএনজি চালক মো. সোহেল মিয়া (২৭), একই গ্রামের নাজমুল মিয়ার ছেলে মো. জিলানী (৮), পানিশ্বর ইউনিয়নের শাখাইতি গ্রামের আছকর মিয়া (৬০) ও কিশোরগঞ্জ জেলার ইটনা থানার মির্জাপুর গ্রামের মো. রশিদ মিয়ার ছেলে উজ্জল (৩৫)।

স্থানীয়দের বরাতে বলে খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, বেলা ১২টার দিকে বাসস্ট্যান্ডের পাশে সড়কে দাঁড়িয়ে একটি অটোরিকশা যাত্রী নিচ্ছিল। এ সময় ঢাকাগামী একটি কভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিকে ধাক্কা দেয়৷ এতে ঘটনাস্থলেই অটোরিকশার তিন যাত্রী মারা যান। আহত হন চালকসহ আরও তিন যাত্রী। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares