বাঞ্ছারামপুরে ভোটে ও বিনা প্রতিদ্বন্ধীতায় আওয়ামী লীগের ১০ চেয়ারম্যান, স্বতন্ত্র-১

0 6

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে রবিবার ৩টি ইউনিয়নে ভোট অনুষ্ঠিত হয়েছে।বাঞ্ছারামপুর সদর, ফরদাবাদ ও তেজখালীতে আওয়ামলীগ জয়ী হয়েছে। এ ছাড়া প্রতিদ্বন্ধী না থাকায় ৮টি ইউপিতে চেয়ারম্যান পদে ভোট অনুষ্ঠিত হয়নি।

বাঞ্ছারামপুর সদরে আব্দুর রহিম (নৌকা) প্রতীকে ৪৩০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধী প্রার্থী আলী আহাম্মদ (আনারস) প্রতীকে পেয়েছেন ২৯২ ভোট।
ফরদাবাদে মোঃ রাশিদুল ইসলাম (নৌকা) প্রতীকে ৯৮৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।তার প্রতিদ্বন্ধী প্রার্থী মহিউদ্দিন আহমেদ(চশমা) প্রতীকে পেয়েছেন ১৫৫ ভোট।
তেজখালীতে ১১৩৪২ ভোট পেয়ে বিজয়ী নৌকার এ কে এম শহিদুল হক প্রঃ বাবুল, তার প্রতিদ্বন্ধী প্রার্থী গাজী ফাইজুর রহমান (আনারস) প্রতীকে পেয়েছেন ২৭২৯ ভোট।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত আওয়ামী লীগের প্রার্থীরা হলেন- ছয়ফুল্লাকান্দি ইউনিয়নে মোহাম্মদ আমিনুল ইসলাম তুষার, উজানচর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান কাজী জাদিদ-আল-রহমান জনি, দরিকান্দি ইউনিয়নে মো. সফিকুল ইসলাম, রূপসদী ইউনিয়নে আব্দুল হাকিম, পাহাড়িয়াকান্দি ইউনিয়নে গাজীউর রহমান, সোনারামপুর ইউনিয়নে মো. শাহীন মিয়া ও মানিকপুর ইউনিয়নে ফরিদ উদ্দিন আহম্মেদ। এছাড়া স্বতন্ত্র প্রার্থী মো. জালাল আহমেদ ছলিমাবাদ ইউনিয়ন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এচাড়া ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ওয়ার্ড সদস্য এবং সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্যসহ সব প্রার্থীই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় সেখানে কোন পদেই ভোটগ্রহণ হয়নি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares