নবীনগরে শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেপ্তার

0 4

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ভান্ডুসার গ্রামে নিজের আপন চাচাতো ভাইয়ের হাতে ধর্ষিত হয়েছে সাত বছরের এক শিশু। এ ঘটনায় অভিযুক্ত সাইফুল মিয়াকে (২৪) আজ সকাল সাড়ে ৯টায় নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়নের কিশোরপুরগ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা যায়, উপজেলার নাটঘর ইউনিয়নের ভান্ডুসার গ্রামের হান্নান মিয়ার ছেলে ওমান ফেরৎ সাইফুল ইসলাম গত ২১ জুলই মঙ্গলবার বাড়ির পাশে মাছ ধরার কথা বলে তার আপন চাচাতো বোন ওই শিশুটিকে কোলে করে পাশের একটি বাঁশঝাড়ের পাশে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের পর প্রচুর ব্যথা ও রক্তক্ষরণে এক পর্যায়ে শিশুটি চিৎকার করলে সাইফুল পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করান।। বর্তমানে ওই শিশুটি মমুর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় এলাকায় সমালোচনা ও নিন্দার ঝড় উঠেছে।

এ বিষয়ে নবীনগর থানার ওসি প্রভাষ চন্দ্রধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনার পর পুলিশের কয়েকটি টিম বিভিন্ন জায়গাতে অভিযান চালিয়ে আজ বৃহস্পতিবার সকালে কিশোরপুর গ্রাম থেকে অভিযুক্ত সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ধর্ষক সাইফুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে নবীনগর থানায় মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares