সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় নিহত কসবার মনির হোসেন

0 2

কসবা প্রতিনিধি ॥ সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে মো.মনির হোসেন ভ’ইয়া (৩৫) নামে এক বাংলাদেশী যুবকের। গত রোববার বাংলাদেশ সময় আনুমানিক বিকেল ৩টার দিকে সড়ক দুর্ঘটনার শিকার হন মনির। এসময় গাড়ি চাপায় ঘটনাস্থলেই সে মারা যায়। মনির হোসেন ভ’ইয়া কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ গ্রামের ইমাম হোসেন ভ’ইয়ার ছেলে। মনিরের মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।
নিহত মনির হোসেনের বড় ভাই নজরুল ইসলাম ভ’ইয়া জানান, জীবিকার তাগিদে প্রায় দশ বছর আগে মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে পাড়ি দেন মনির হোসেন। দীর্ঘ বছর যাবত সেখানকার রিয়াদ শহরের একটি বলদিয়া কোম্পানীতে পরিছন্নকর্মী হিসেবে কর্মরত ছিলো। প্রতিদিনের মতো গত রোববারও কাজে যায় মনির। ওইদিন দুপুরের দিকে (বাংলাদেশ সময় বিকেলে ) রাস্তার পাশে পরিছন্নতার কাজ করছিলো। এ সময় পেছন দিক থেকে ছুটে আসা দ্রুতগামী একটি গাড়ি তাকে চাপা দেয়। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা তার ভাই মনির হোসেন ভ’ইয়া। তার মৃত্যুর খবরটি তার সাথে থাকা অপর এক বাংলাদেশী সহকর্মী দেশের বাড়িতে এবং একই শহরে অন্য এলাকায় কর্মরত তার অপর দুই ভাই শরিফুল ইসলাম ও সাইফুল ইসলাম ভ’ইয়াকে জানায়। তার দুই ভাই জানায় লাশটি সেখানকার হাসপাতাল মর্গে রয়েছে। দেশের বাড়িতে মা-বাবা, ভাই-বোনসহ তার স্ত্রী ও মনিরা আক্তার নামে ছয় বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে। তার মৃত্যুতে পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
বাবা-মা ও পরিবারের দাবী সড়ক দুর্ঘটনায় নিহত ছেলের লাশটি যেন সরকারীভাবে দ্রুত দেশের আনার ব্যবস্থা করে দেন। সরকারের সহায়তায় ছেলেকে শেষবারের মতো দেখার ইচ্ছা পোষন করেন পরিবার।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares