আখাউড়ার প্রবীণ সাংবাদিক ইউসুফ সারোয়ার আর নেই

0 3

আখাউড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রবীণ সাংবাদিক মো. ইউসুফ সারোয়ার (৭৩) আর নেই।সোমবার (১১ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টায় পৌরশহরের রাধানগর এলাকার নিজ বাড়িতে ইন্তেকাল করেন তিনি। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি দীর্ঘ দিন ধরে ডায়াবেটিস, কিডনি রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে, এক ছেলেসহ বহু আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

দীর্ঘ ৪ দশকের সাংবাদিকতা জীবনে ইউসুফ সারোয়ার দৈনিক ইনকিলাব, কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক রূপসী বাংলার আখাউড়া প্রতিনিধি হিসেবে কাজ করেছেন। এছাড়া তিনি মাসিক আখাউড়া সংবাদ এর সম্পাদক ছিলেন।

এদিকে, সাংবাদিকতার পাশাপাশি ইউসুফ সারোয়ার রাজনৈতিক ও সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। তিনি আখাউড়া উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও তিনি সাধারণ বীমা করপোরেশনের আখাউড়া অফিসের ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন শেষে কয়েক বছর আগে চাকরি থেকে অবসরে যান।

এদিকে, সাংবাদিক ইউসুফ সারোয়ারের মৃত্যুতে আখাউড়ার সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে। দীর্ঘদিনের সহকর্মী, সাংবাদিক নেতাকে হারিয়ে শোকাভিভূত হয়ে পড়েছেন সাংবাদিকরা।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares