আশুগঞ্জে ট্রাক চাপায় সিএনজি আরোহী নিহত, আহত এক

0 1

ঢাকা- সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রাক চাপায় মোহাম্মদ ইব্রাহীম নামে এক চাতাল শ্রমিক নিহত হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) বিকেলে উপজেলার সোনারামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সে উপজেলার মৈশাইর গ্রামের নায়ের আলীর ছেলে। ইব্রাহীম মায়ের দোয়া অটো রাইস মিলের শ্রমিক হিসেবে কমর্রত ছিলেন।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শী সুত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে সোনারামপুর থেকে একটি সিএনজি চালিত অটোরিক্সা খড়িয়ালা যাচ্ছিল। এসময় আশুগঞ্জ থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক পিছন দিক থেকে ধাক্কা দিলে অটোরিক্সাটি থেকে ছিটকে মহাসড়কে পড়ে যান ইব্রাহীম মিয়া ও আব্বাস। এসময় ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ইব্রাহীম ঘটনাস্থলেই মারা যান। গুরুত্বর আহত হন আব্বাস। পরে আব্বাসকে এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করান।

খাটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রার্প্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাক ও সিএনজি অটোরক্সিার চালক পালিয়ে গেছে। এ বিষয়ে আইগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া অংশে তিন চাকার যান চলাচল অব্যাহত রয়েছে। ফলে প্রায় ঘটছে এমন দূর্ঘটনা।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares