সরাইলে ভিক্ষুকদের মাঝে গরিবের বন্ধু’র চাউল ও কম্বল বিতরণ

0 0

মোহাম্মদ মাসুদ, সরাইল॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার হাওরাঞ্চলের হতদরিদ্র ১০০জন ভিক্ষুকের মাঝে চাউল ও কম্বল বিতরণ করেছে গরিবের বন্ধু যুব ফাউন্ডেশন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিকেলে উপজেলার অরুয়াইল বাজারে হতদরিদ্র ৭০জন ভিক্ষুককে কম্বল ও ৩০ জন ভিক্ষুককে কম্বল ও চাউল দেয়া হয়েছে।

সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম,গরীবের বন্ধু যুব ফাউন্ডেশন চেয়ারম্যান এম মনসুর আলী, ফাউন্ডেশনের দাতা সদস্য আবদুল খালেক, অরুয়াইল ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাবেদ আল হাসান,ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক রাবিয়া খাতুন,মো. বাদল মিয়া, উজ্জ্বল পাঠানসহ জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মেঘনা পাড়ের আমেনা খাতুন(৭৫) গরিবের বন্ধু ফাউন্ডেশনের কম্বল ও চাউল পেয়ে বলেন, শীতে জীবন যায় যায় আজ রাতে ভাল ঘুম হবে। শীতে ভিক্ষা করতেও যায়তে পারিনা। চাল পাওয়ায় ভীষণ খুশি হয়েছি। আল্লাহ তাদের ভাল করুক।

পাকশিমুল ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, কনকনে ঠান্ডায় ভিক্ষুকরা শীতের কম্বল পেয়ে মহাখুুশি। এই শীতে অসহায় মানুষদের পাশে এলাকার বিত্তবান ও সংগঠনগুলোকে দাঁড়ানোর আহবান জানান।

গরিবের বন্ধু যুব ফাউন্ডেশন চেয়ারম্যান এম মনসুর আলী বলেন, ফাউন্ডেশনের দাতা সদস্যদের সহযোগিতায় আমরা প্রতি বছরই শীতের মৌসুমে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে থাকি। এরই ধারাবাহিকতায় আজ আমরা প্রথম ধাপে ১০০জন ভিক্ষুকের মাঝে কম্বল ও চাউল বিতরণ করেছি। পক্ষকাল অবধি অসহায় মানুষের মাঝে আমাদের কম্বল বিতরণ কর্মসূচি চলবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.