চাঁদা না দেওয়ায় প্রিন্স বেকারীতে তালা, হত্যার হুমকি (ভিডিও)

0 4

স্টাফ রিপোর্টার : চাঁদা না দেওয়ায় ব্রাহ্মণবাড়িয়া শহরের সুনামধন্য বেকারি পণ্য উৎপাদন ও বিপনন প্রতিষ্ঠান ”প্রিন্স বেকারী এন্ড পেষ্টিসপ’ এ তালা দিয়েছে চাঁদাবাজরা। মঙ্গলবার বিকালে জেলা সদর হাসপাতাল মার্কেটস্থ শাখায় তালা দেয়ার এ ঘটনা ঘটে। এসময় মালামাল ভাংচুরের ঘটনাও ঘটে।
”প্রিন্স বেকারী এন্ড পেষ্টিসপ’ এর স্বত্বাধীকারী নাসির উদ্দিন জানান, তিনি দীর্ঘদিন যাবৎ গোকর্নঘাট এলাকায় কারখানা স্থাপন করে ব্যবসা পরিচালনা করে আসছেন। গোর্কণঘাট এলাকার হারুন মিয়ার ছেলে আকিব মিয়া (২৮), সোলাইমান মিয়ার ছেলে ইমন(২৫), ছয়বাড়িয়ার নাসির মিয়ার ছেলে মো: শরিফ (২৬)সহ অজ্ঞাতনামা ৬/৭জন দীর্ঘদিন ধরে তার কাছে চাঁদা দাবি করে আসছিল।

গত মঙ্গলবার বিকেলে তারা গোকর্ণ ঘাটের কারখানায় গিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। তিনি চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে তারা হুমকি দিয়ে আসেন। এর কিছুক্ষণ পর শহরের জেলা সদর হাসপাতাল মার্কেটস্থ শাখায় তালা দিয়ে যায় এবং মালামাল ভাংচুর করে। এর ফলে ২০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান এই ব্যবসায়ী। পাশাপাশি তার কর্মচারীদের চাঁদা না দিয়ে দোকান খুললে আগুনে পুড়িয়ে দেয়া ও বেকারির গাড়ি ভাংচুরসহ প্রাণে হত্যার হুমকির অভিযোগও করেন তিনি। ঘটনাটি পুলিশের উর্ধত্বন কর্মকর্তাদের অবহিত করা হয়েছে। এদিকে দোকানের সিসিটিভি ক্যামেরার ফুটেজে দোকানে তালা দেয়ার বিষয়ের সত্যতা পাওয়া গেছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সেলিম উদ্দিন বলেন, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

https://www.facebook.com/bbaria24/videos/566367420614738/

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares