ব্রাহ্মণবাড়িয়ায় দরপত্র জমা না দিতে ঠিকাদরকে প্রাণ নাশের হুমকি, নিরাপত্তাহীনতায় থানায় জিডি

0 0

ব্রাহ্মণবাড়িয়ায় দরপত্র জমা না দিতে ঠিকাদারকে প্রাণ নাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ফলে দরপত্র জমা না দিয়ে পালিয়ে প্রাণে রক্ষা পেয়েছেন ওই ঠিকাদার। গত ১৯ মে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে আউটসোর্সিং জনবল সেবাকর্মী সরবরাহের দরপত্র জমা দিতে গেলে এ ঘটনা ঘটে। হুমকির ঘটনায় ঠিকাদার, তার ও তার পরিবারের নিরাপত্তাহীনতার কথা উল্লেখ করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় সাধারন ডায়েরি করেছেন।

জিডি সূত্রে জানা যায়, ঢাকার আউটসোর্সিং জনবল সরবরাহকারী প্রতিষ্টান “মেসার্স গালিব এন্টারপ্রাইজ” ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের ২০২২-২৩ অর্থ বছরের জনবল সরবরাহের দরপত্রে অংশগ্রহণ করতে সকল প্রস্তুতি সম্পন্ন করে। ১৯ মে দরপত্র জমা দিতে আসলে “মেসার্স গালিব এন্টারপ্রাইজ” এর ম্যানেজার মোঃ এমদাদ ভূঁইয়াকে অপর আউটসোর্সিং জনবল সরবরাহকারী প্রতিষ্টান “আল আরাফাত সার্ভিসেস এর পক্ষে শহরতলীর ঘাটুরা এলাকার জনৈক মোশাররফ হোসেনসহ ৭-৮ সন্ত্রাসী টেন্ডার দাখিল করলে প্রাণে হত্যার হুমকি দেয়। তখন মোঃ এমদাদ ভূঁইয়া প্রাণভয়ে হাসপাতালের তত্বাবধায়ককে বিষয়টি মৌখিকভাবে জানিয়ে হাসাপাতাল এলাকা থেকে নিরাপদস্থলে চলে যায়। এ হুমকির কারণে তিনি, তার প্রতিষ্ঠান ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভূগছেন বলেও জিডিতে উল্লেখ করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরানুল ইসলাম জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares