নাসিরনগরে র‌্যাব সদস্যদের ওপর মাদক ব্যবসায়ীদের হামলা:: হেরোইন-ইয়াবাসহ গ্রেপ্তার ৩

0 2

নাসিরনগরে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। একই অভিযানে হেরোইন, ইয়াবা, মাদক বিক্রির টাকা ও মোবাইল উদ্ধার করা হয়েছে। এ সময় হামলায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

শুক্রবার রাত তিনটার দিকে উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ৩নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে রাতেই মাদক আইনে নাসিরনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন-আবু মিয়া(২৭) মো. বাহার মিয়া (২৮) ও সাত্তার মিয়া (৩২)। তারা উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা।

র‌্যাব জানায়, শুক্রবার রাত তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি টিম নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামের ঠাকুরবাড়ির পাশে আব্দুল হকের বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই বাড়ি থেকে দশ লাখ টাকা মূল্যের ১০০ গ্রাম হেরোইন, ২৩৫ পিস ইয়াবা, নগদ ২ লাখ ৮১ হাজার ৪৮৫ টাকা, বিশটি মোবাইল সেট, ২০টি সিম কার্ড, ৬টি ছুরি ও ৬টি টেঁট্টা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, র‌্যাব মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত দুইজন নারীকে আটক করলে তারা ‘ডাকাত’ বলে চিৎকার শুরু করেন। এ সময় আশপাশের লোকজন জড়ো হয়। পরে তাদের সাথে কথা-কাটাকাটির একপর্যায়ে এলাকাবাসী দেশীয় অস্ত্র নিয়ে র‌্যাবের উপর হামলা চালায়। এতে র‌্যাব সদস্য এএসআই বকুল হোসেন ও নায়েক তৌহিদুল ইসলাম টেঁট্টা বিদ্ধ হয়ে গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

র‌্যাব-১৯, হবিগঞ্জ ক্যাম্পের লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে নাসিরনগর থানায় হস্তান্তর করা হয়েছে। মাদক আইনে তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares