ছোটভাইয়ের স্ত্রীর লাঠির আঘাতে ভাসুর খুন-একজন গ্রেফতার

0 4

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ছোটভাইয়ের স্ত্রীর লাঠির আঘাতে ভাসুর হুমায়ুন কবির (৫৫) নামের এক তরকারি ব্যবসায়ি খুন হয়েছে। উপজেলার রূপসদী ইউনিয়নের হোগলাকান্দি গ্রামে ঘটে যাওয়া এই ঘটনার মূলনায়িকা পারভীন বেগমকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে জেলা সদর হাসপাতাল মর্গে নিহতের লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।
নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, হোগলাকান্দি গ্রামের হুমায়ুন কবিরের ছোট তিনভাইয়ের সকলেই প্রবাসী। সাম্প্রতিক সময়ে বাড়ির জায়গা নিয়ে ভাইদের সাথে হুমায়ুনের বিরোধ দেখা দেয়। গত শুক্রবার বিকেলে প্রবাসী ইব্রাহিম খলিল উল্লাহর স্ত্রী পারভিন বেগম রান্না ঘর তৈরি করতে গেলে ভাসুর হুমায়ুন কবর জায়গাটি তার দাবী করে বাঁধা দেয়। এই নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে উঠানে রাখা বাঁশ দিয়ে পারভীন বেগম তার ভাসুর হুমায়ুন কবিরের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তাকে স্থানীয় রূপসদী মাহবুবুর রহমান মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার খবর পেয়ে রাতে বাঞ্ছারামপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায় এবং পারভীন বেগমকে গ্রেফতার করে। এই ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে গ্রেফতারকৃত পারভীন বেগমসহ চারজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।
বাঞ্ছারামপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আলাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘এই ঘটনার পর রাতেই পারভীনকে গ্রেফতার করা হয়েছে। নিহতের স্ত্রী বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।’

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares