বাঞ্ছারামপুর বিরোধের জের ধরে যুবক খুন ॥ গ্রেপ্তার ২

0 0

প্রতিনিধি : পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে এক যুবককে পিটিয়ে খুন করেছে প্রতিপরে লোকজন। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাতে উপজেলার উজানচর ইউনিয়নের রাধানগর গ্রামে। নিহতের নাম আফজাল হোসেন-(২৭)। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুলাল মিয়া-(৩২) ও জয়নাল মিয়া-(৫৪) নামক দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, রাধানগর গ্রামের মলুক হোসেনের ছেলে আফজাল হোসেনের সাথে একই গ্রামের দুলাল মিয়া ও হারুন মিয়ার বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে সাদ্দাম বাজার থেকে বিপিএল এর খেলা দেখে বাড়ি ফেরার পথে  নান্নু মিয়ার বাড়ির সামনে পূর্ব থেকে উৎপেতে থাকা দুলাল মিয়া ও হারুন মিয়ার নেতৃত্বে ১৫/২০ আফজালের উপর হামলা চালিয়ে লোহার রড,লাঠি দিয়ে পিটিয়ে গুরতর আহত করে রাস্তার পাশে ফেলে চলে যায়। পথচারিরা  আহত অবস্থায় আফজালকে হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। গতকাল শনিবার সকালে নিহতের লাশ ময়না তদন্তের  জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। এই ঘটনায়  নিহতের বড় ভাই মোশারফ হোসেন বাদী হয়ে ১২জনের নাম  উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বাঞ্চারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলাউদ্দিন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপরে হামলায় আফজাল নিহত হয়েছে। আমরা ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares