বাঞ্ছারামপুর উপজেলা যুবদল:: জেলা যুবদলের আহ্বায়ক হাজী মনির হোসেন সহ জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের শীর্ষ নেতৃবৃন্দ সহ ৪২ জন নেতা কর্মীকে জেলে প্রেরণে তীব্র নিন্দা, প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবী

0 0

monir 2প্রেস বিজ্ঞপ্তি:: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাঞ্ছারামপুর উপজেলা শাখার নেতৃবৃন্দ উপজেলা সদরের মুছা মার্কেটে উপজেলা যুবদলের অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভায় মিলিত হয়। সভায় বক্তারা বলেন বর্তমান ফ্যাসিষ্ট স্বৈরাচারী সরকার দমন পীড়নের মাধ্যমে বিরোধী দলমত দমনের ধারাবাহিকতায় বিগত সরকার বিরোধী আন্দোলনকে ব্রাহ্মণবাড়িয়ায় স্তব্দ করার লক্ষ্যে জেলা বিএনপি তার অঙ্গ ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মীর নামে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন একাধিক মামলা দায়ের করে।
গত সোমবার জেলা বিএনপি ও যুবদলের আহ্বায়ক হাজী মনির হোসেন, যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান, জেলা যুবদল নেতা মো: হানিফ ও আতিকুল হক জালাল সহ জেলা বিএনপি যুবদল, ছাত্রদলেরর নেতা কর্মীরা আইনে প্রতি পূর্ণ সম্মান শ্রদ্ধা রেখে কোর্টে হাজির হয়ে জামিন আবদেন করলে তাদের জামীন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সরকারের এহেন দমন পীড়ন মামলা ও গ্রেফতার এর কঠোর সমালোচনা করে তীব্র প্রতিবাদ জানিয়ে নিরপরাধ ষড়যন্ত্রের শিকার কারাবন্দি জেলা ছাত্রদল সভাপতি শামীম মোল্লা, সিনিয়র সহ-সভাপতি রাশেদ কবীর আখন্দ সহ জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল আটককৃত সকল নেতা কর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি জানান।
বিবৃতি দাতারা হলেন, উপজেলা যুবদলের সহ-সভাপতি মো: মোরশেদ আলম, সহ-সভাপতি আবুল কালাম, মো: আলাউদ্দিন, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক এসএইচজেড শুকরী সেলিম, সিনিয়র যুগ্ম সম্পাদক মো: জাহাঙ্গীর আলম ও সহ সাধারণ সম্পাদক মো: সালাউদ্দিন প্রমুখ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares