নাসিরনগরে পুলিশকে পিটিয়ে হত্যা মামলার আসামি ছিনতাই

0 0
নিজস্ব সংবাদদাতা ::জেলার নাসিরনগরে পুলিশকে মারধর করে এক হত্যা মামলার আসামিকে ছিনিয়ে নিয়েছে গেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের হামলায় পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) সহ ৪ জন আহত হয়েছেন।


সোমবার সন্ধ্যায় উপজেলার ধরমন্ডল বাজারে এই ঘটনা ঘটে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘জয়নাল আবেদীন হত্যা মামলার আসামি আক্তার হোসেন (৩০) দীর্ঘদিন ধরে পলাতক ছিল। খবর পেয়ে গ্রামবাসীর হাতে আটক আক্তার হোসেনকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে নিয়ে যাওয়ার সময় দুর্বৃত্তরা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মলয় কুমারকে মারধর করে এবং আক্তার হোসেনকে ছিনিয়ে নেয়।  এ ব্যাপারে পুলিশ এ্যাসল্ট মামলার প্রস্তুতি চলছে।

এলাকাবাসী জানায়, গত বছরের ১৪ এপ্রিল শাহবাজপুর হাফিজিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক ধরমন্ডল গ্রামের হাফেজ জয়নাল আবেদীন (৪৭) খুন হন। এ ঘটনায় তার ছেলে ফাহিম মিয়া বাদী হয়ে নাসিরনগর থানায় মামলা করেছিল। ওই হত্যা মামলার অন্যতম আসামি আক্তার হোসেন সোমবার বিকেলে ধরমন্ডল বাজারে এলে এলাকার লোকজন তাকে আটক করে। পরে তাকে ধরমন্ডল ইউনিয়ন পরিষদ ভবনে নিয়ে আটকে রাখা হয়। খবর পেয়ে নাসিরনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মলয় কুমার নেতৃত্বে পুলিশ এসে আসামিকে গ্রেফতার করে। পরে অটোরিকশায় যাওয়ার সময় সংঘবদ্ধ লোকজন পুলিশের কাছ থেকে আক্তারকে ছিনিয়ে নেয়।দুবৃর্ত্তরা পুলিশের মোবাইল ফোনও ছিনিয়ে নেয়।

ধরমন্ডল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল হাই বলেন, ‘গ্রামবাসীর হাতে আটক আসামিকে গ্রেফতারের জন্য পুলিশে খবর দেই। এ সময় সাবেক চেয়ারম্যান বাহার চৌধুরী ফোনে আসামী ছেড়ে দিতে বলে। পুলিশ তাকে নিয়ে যাওয়ার সময় তাদের ওপর হামলা করে আসামি ছিনিয়ে নিয়ে যায়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares