বন্ধু অটোরিক্সা চালকের ছেলের বিয়েতে আমির

0 0

বন্ধুর ছেলের বিয়ে বলে কথা না গিয়ে থাকতে পারেন। হ্যাঁ আমির খানের কথা বলছি।  আমির তার অটোরিক্সা চালক বন্ধুর ছেলের  বিয়েতে গিয়ে প্রমাণ করে দিলেন যে, আসলে তিনি এক কথার মানুষ। কথা দিলে তা রাখেন।

‘থ্রি ইডিয়টস ’ সিনেমার প্রচারণার সময় বারানসি গিয়ে অটোরিক্সা চালক রাম লক্ষণের সঙ্গে বন্ধুত্ব হয়েছিলো অভিনেতা আমির খানের। সেই বন্ধুত্বের দাবিতেই লক্ষণ তার ছেলের বিয়েতে আমিরকে নিমন্ত্রণ করেছিলেন। শুধু আমিরকে নিমন্ত্রণ জানাতেই বারানসি থেকে মুম্বাইয়ে আসেন লক্ষণ। বন্ধুকে উষ্ণ অভ্যর্থনা দিয়ে বরণ করে আমির জানিয়েছিলেন, তার ছেলের বিয়েতে অবশ্যই অতিথি হয়ে যাবেন। বন্ধুকে দেয়া  কথা রেখেছেন আমির।

ঐ বিয়ের বর রাজিব,নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না। বিয়েতে আমিরের উপস্থিতি তার কাছে স্বপ্নের মত লাগছিল । এটা সত্যিই এটা এক জাদুর মতই ঘটনা ! ২০০৯ সালে অল্প সময়ের পরিচয়ে একজন অটোরিক্সা চালকের ছেলের বিয়েতে আমির খানের মতো সুপারস্টার হাজির হবেন, এ তো অভাবনীয়। আমিরের উপস্থিতিতে কেবল রামলক্ষণের পরিবারই নয়, পুলো এলাকার মানুষের মধ্যে বয়ে গেছে আনন্দের ফুয়ারা।

তবে একটা অঘটন বিয়ে মজা দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। বিয়ের মঞ্চে আমির উঠার পর পরই হুরমুর করে সেটি ভেঙে পড়ে। আসলে আমির খানের সঙ্গে ছবি তুলতে অনেকেই উঠেন,এতো ভার সহ্য হলো না মঞ্চের। হঠাৎ করেই তা ভেঙে পড়ে। তবে সবাই অক্ষত ছিলেন। আমির এ ব্যপারে নিশ্চিত করে বলেন যে, মঞ্চটি ভেঙে পড়লেও  তিনি আহত হন নি কিংবা ব্যথা পাননি।

 

ভিডিও >>

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares