নবীনগরে দুই গ্রামবাসীর রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-২৫,রাবার বুলেট নিক্ষেপ,অতিরিক্ত পুলিশ মোতায়েন

0 0

 

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের দুই গ্রামবাসীর মধ্যে আধিপত্যকে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যায় দুইঘন্টা ব্যাপী  রক্তক্ষয়ী সংঘর্ষে ২৫জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ২১ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেন। এ ঘটনায় এলাকায় থমথমে আবস্থা বিরাজ করছে। পরবর্তী সহিংসতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
জানা যায়, ব্যানার ছিড়া ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বড়িকান্দি ও থোল্লাকান্দি দুই গ্রামবাসীর মধ্যে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে দু’ঘন্টা ব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় গ্রুপের কমপক্ষে ২৫জন আহত হয়। আহতরা হলেন, বড়িকান্দি গ্রামের জিয়ারুল হক (২২), উজ্জল (১৬), রাসেল মিয়া (১৭), উবায়দুল্লাহ্(১৮), হাবিলদার সাজ্জাত মিয়া (৪০) এবং থোল্লাকান্দি গ্রামের আল আমিন(৩২), হানিফ মিয়া(৩৫), শাহালম(৫০), জুয়েল(২২), আবদুল মালেক(১৮), রহমত উল্লাহ(১৬), হাসান(২৩), সোহান(২১), রমজান(১৬),কাউছার(৩৩)। পরে পুলিশ রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। টেটা বিধ্য জিয়ারুলকে আশঙ্কা জনক অবস্থায় নরসিংদী সদর হাসপালে প্রেরণ করা হয়। বাকিদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়।
এ ব্যাপারে নবীনগর থানার ওসি মো: আবু জাফর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিরিস্থতি নিয়ন্ত্রনে আনতে ২১রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares