নবীনগরে দুই গ্রুপের সংঘর্ষে আহত-১০

0 0


এস.এ.রুবেল: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার টিয়ারা গ্রামে পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রুপের হামলা সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এ সময় হামলাকারীরা বেশ কয়েকটি বাড়ি ঘর ভাংচুর করে। ঘটনাটি ঘটেছে আজ রবিবার সকালে। গুরুতর আহতবস্থায় আলমগীর মাষ্টার(৪৫)মোস্তফা(২০)সুলতান মিয়া (৩৫)রানুয়ারা বেগম(৪০)রিয়াদ মিয়া(১৬)আলামীন মিয়া(৩২)কে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ঘটনায় ওই এলাকায় দুই গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিজার করছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,শিবপুর ইউনিয়নের টিয়ারা গ্রামের নজরুল ডাক্তার ও একই গ্রামের হোসেন মহাজনের মধ্যে এলাকায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ঘটনার দিন নজরুল ডাক্তার গ্রুপের হামজা মিয়া প্রতিপক্ষ গ্রুপের বাবুল মিয়ার উপর মটরসাইকেল তুলে দিলে বাবুল মিয়া ও তার লোকজন হামজা মিয়াকে মারধর করে। এরই জের ধরে  নজরুল ডাক্তার গ্রুপ দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে প্রতিপক্ষ হোসেন মহাজনের লোকজনের উপর অতর্কিত হামলা করলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়,শুরু হয় ধাওয়া পালটা ধাওয়া,এক পর্যায়ে প্রতিপক্ষ গ্রুপ নজরুল ডাক্তারের বাড়িতে হামলা করে তিনটি  ঘর ভাংচুর করে। ঘন্টা ব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়।
এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জাফর জানায়,পরিস্থিতি এখন শান্ত। পরবর্তি হামলা সংঘর্ষ এরাতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares