নবীনগরে বঙ্গবন্ধুকে কটুক্তি করায় বিক্ষোভ মিছিল-প্রতিবাদ সমাবেশ

0 0

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা বিএনপির এক সমাবেশে বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ ও তার অংগ সংগঠন। সোমবার  বিকেলে  বের হওয়া বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদনি শেষে থানা গেইট প্রাঙ্গনে সমাবেশ করে। সমাবেশ থেকে কটুক্তিকারী বিএনপি সমর্থক (কাজী আনোয়ার গ্রুপের) মোশারফ হোসেন মদনকে দ্রুত গ্রেফতারের দাবী জানানো হয়।
পৌর আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন চেয়ারম্যান এম.এ.খায়ের বারি, মাহবুবুর রহমান, মো. শামিম রেজা, মনিরুজ্জামান মনির, আবদুল্লাহ আল নোমান, আবদুল্লাহ আল মাসুম, উমর ফারুক, জিল্লুর রহমান, নূরে আলম, এনামুল, অলি, ইকবাল প্রমূখ। এ ঘটনায় নবীনগর রাজনৈতিক পরিবেশ উক্তপ্ত হয়ে উঠছে এবং বিভিন্ন মহল থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় বইতে শুরু করেছে।
উল্লেখ্য গত ১ জুন বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩২তম শাহদাৎ বার্ষিকী উপলে অনুষ্ঠিত সমাবেশে বিএনপি নেতা মোশারফ হোসেন মদন তার বক্তব্যে ‘৭৫ এ শেখ মুজিবের মৃত্যুতে কেউ কাঁদেনাই। কুকুর মরলেও মানুষ কাঁদে। এই দেশে কুকুরের দাম আছে বঙ্গবন্ধুর দাম নাই’ বলে কটুক্তি করেন। এদিকে উপজেলা পরিষদে সন্ত্রাস-নাশকতা প্রতিরোধ কমিটি সভায় প্রশাসনের প থেকে এর নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.ন.ম.নাজিম উদ্দিন বলেন,‘জাতির জনকের প্রতি এই ধরণের কটুক্তি করা জঘন্য অন্যায়। এই ঘটনায় সভায় নিন্দা প্রতিবাদসহ পাঁচ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত  রির্পোট পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares