নবীনগরে সৌদী প্রবাসীর বাড়িতে ডাকাতি ॥ ৪০ লাখ টাকার মালামাল লুট

0 0


প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক প্রবাসীর বাড়িতে ডাকাতি হয়েছে। ডাকাতরা ওই বাড়ি থেকে ৫০ভরি স্বর্ণালংকার সহ প্রায় ৪০লাখ টাকার মালামাল লুটে নেয়। ডাকাতের হামলায় ৩ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাতে পৌর এলকার নারায়নপুর গ্রামে। এই ঘটনায় গৃহকর্তী শিল্পী বেগম বাদী হয়ে নবীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
এলাকাবাসী জানান, পৌর এলাকার নারায়নপুর গ্রামের মৃত মোছলেম উদ্দিন মোল্লার ছেলে আবুল বাশার মিয়া গত ১৭ বছর ধরে সৌদী আরবে থাকেন। তার স্ত্রী শিল্পী বেগম ও তিন মেয়ে গ্রামের বাড়িতে থাকেন। গত বৃহস্পতিবার বিকালে বাশার মিয়ার শাশুড়ি মারা গেলে শিল্পী বেগম তার  বোনের ছেলে সমীর ও সমীরের ২ বন্ধুকে বাড়িকে রেখে মেয়েদের নিয়ে বাবার বাড়িতে চলে যান। বৃহস্পতিবার রাতেই ১৫/২০ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল দুটি মাইক্রোবাস নিয়ে প্রবাসী আবুল বাশারের বাড়িতে আসে। ডাকাতদল দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে সমীর ও তার বন্ধু কাউছার ও মান্নাকে মারধোর করে হাত-পা বেঁধে ও মুুখে স্কচটেপ লাগিয়ে ঘরের দুইটি ষ্টিলের আলমিরা ও দুইটি কাঠের আলমিরা ভেঙ্গে ৫০ভরি স্বর্ণালংকার, ১টি ল্যাপটপ, ৫টি মোবাইল ফোন সেট ও নগদ ১ লাখ ২০হাজার টাকা নিয়ে চলে যায়। খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থল পরিদশর্ণ করে।
শিল্পী বেগমের বোনের ছেলে সমীর বলেন, রাত আড়াইটার দিকে  ১৫/২০জনের ডাকাত দল ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে তাদেরকে বেদম মারধোর করে হাত-পা বেঁধে ও মুুখে স্কচটেপ লাগিয়ে ঘরের আলমিরা ভেঙ্গে ৫০ভরি স্বর্ণালংকার, ১টি ল্যাপটপ, ৫টি মোবাইল ও নগদ ১ লাখ ২০ হাজার টাকা নিয়ে যায়। ডাকাতদল চলে গেলে তারা হাত-পায়ের বাঁধন ও মুখের স্কচটেপ খুলে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন বাড়িতে আসে।
এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জাফর বলেন, এটি রহস্যজনক ঘটনা। এটি সাজানো নাটকও হতে পারে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই ঘটনায় থানায় সাধারন ডায়েরী হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।          

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares