নবীনগরে মুক্তিযোদ্ধা ডা. শান্তি সাহার নামে সড়কের নামকরণ করার দাবি করলেন ড. আকবর আলি খান

0 0
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা সদরের একটি সড়ক মুক্তিযোদ্ধা ডা. শান্তি সাহার নামে নামকরণের দাবি জানিয়েছেন তত্তাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা মুক্তিযোদ্ধা ড. আকবর আলি খান। বুধবার (২০.০২.১৩) সন্ধ্যায় নবীনগর বড় বাজার প্রাঙ্গণে সদ্য প্রয়াত ওই মুক্তিযোদ্ধা স্মরণে আয়োজিত এক নাগরিক শোকসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ দাবি জানান। উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জিয়াউল হক সরকারের সভাপতিত্বে এত বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ মুক্তিযুদ্ধকালীন কমান্ডার এডভোকেট শাহ জিকরুল আহমেদ, সাবেক সচিব শাহজাহান সিদ্দিকী বীর বিক্রম, প্রয়াতের জামাতা জাতীয় যাদুঘরের মহাপরিচালক (অতিরিক্তি সচিব) প্রকাশ চন্দ্র দাশ, বিশিষ্ট আয়কর উপদেষ্টা মুক্তিযোদ্ধা এডভোকেট এস, আর সাহা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাদেক মিয়া, শোকসভা উদ্যাপন পরিষদের আহবায়ক ডা. আহমেদ হোসেন প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন শোকসভা উদযাপন পরিষদের সদস্য সচিব প্রথম আলো প্রতিনিধি গৌরাঙ্গ দেবনাথ অপু।
অনুষ্ঠানের বক্তারা ড. আকবর আলি খানের দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে ডা. শান্তি সাহার নামে একটি সড়কের নামকরণ করার জোর দাবি জানিয়েছেন।
প্রসংগত. নবীনগরের প্রবীন নাগরিক, বিশিষ্ট চিকিতসক (১৯৫৫ সালের এমবিবিএস) ও মুক্তিযোদ্ধা ডা. শান্তি সাহা ৮৪ বছর বয়সে গত ৪ জানুয়ারি মারা যান।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares