নবীনগরের গৌরনগর গ্রাম থেকে ২শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার,গ্রেফতার ৭

0 0

প্রতিনিধি : মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের গৌরনগর গ্রামে অভিযান চালিয়ে বিপুল পরিমান দেশীয় অস্ত্র-শস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এসময় ৭ দাঙ্গাবাজকে গ্রেফতার করে।

জানা যায়, গত তিন মাসে নবীনগরে ৬টি খুন এবং সংঘর্ষে প্রায় শতাধিক আহত ও আইন শৃংখলার মারাত্বক অবনতি হওয়ার ঘটনায় গত সোমবার জেলা পুলিশ সুপার মনিরুজ্জামান দাঙ্গা নির্মুলের নির্দেশ দেন।

মঙ্গলবার ভোরে নবীনগর সার্কেল শফিউর রহমান ও নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জাফরের নেতৃত্বে পুলিশ গৌরনগর গ্রামে চিরুনী অভিযান শুরু করে। ছয় ঘন্টা অভিযান চালিয়ে বিপুল পরিমান দেশীয় অস্ত্র সস্ত্র, অত্যাধুনিক বডি হারমার, মাথার হ্যালমেট, বুলেট প্র“ফ জ্যাকেট উদ্ধার করা হয়। অভিযান কালে সাত দাঙ্গাবাজকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে হোসেন মিয়া (৩১), রবিউল্লাহ (৪০), এলেম খাঁ (৬০), আশিক মিয়া (২৬), রুহুল আমীন(২৬), আবুল বাশার(৫০) ও মহশ মিয়া(৭০)। তাদের বাড়ি উপজেলার গৌরনগর গ্রামে। তাদের কাছ থেকে প্রায় ২’শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। অভিযানেকালে গৌরনগর গ্রাম পুরুষ শূন্য হয়ে পড়ে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জাফর জানান, পুলিশ সুপারের নির্দেশে দাঙ্গা নির্মূল অভিযান চলছে। উপজেলার সবকটি চিহিৃত দাঙ্গাবাজ এলাকায় অভিযান চলবে। এক মাসের মধ্যে নবীনগরকে দাঙ্গা মুক্ত করা হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares