মানববন্ধনের পাল্টা জবাব দিলেন নবীনগরের মেয়র, বললেন একজন হাইব্রিড আরেকজন অছাত্র  

0 0
মিঠু সূত্রধর পলাশ : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার নিয়োগ বাণিজ্য, জন্ম নিবন্ধনে নির্ধারিত ফি’র অতিরিক্ত আদায়, সহ বিভিন্ন অনিয়মের প্রতিবাদে পৌরসভার সচেতন নাগরিক বৃন্দর এর ব্যানারে সোমবার সকালে ডাকবাংলা প্রাঙ্গণে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। ওই মানববন্ধনে মেয়র শিব শঙ্কর দাসের বিভিন্ন অনিয়মের কথা তুলে ধরেন সদ্য সাবেক উপজেলা আওয়ামী লীগের  সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম নজু,উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু ছায়েদ সহ উপস্থিত বক্তারা।  এবং মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।
এ ঘটনার জের ধরে মঙ্গলবার রাতে নবীনগর পৌরসভা কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলনের আয়োজন করেন নবীনগর পৌর মেয়র এড.শিব শংকর দাস ।
এসময় আওয়ামিলীগ নেতা নজরুল ইসলাম নজু কে হাইব্রিড নেতা উল্লেখ করে মেয়র বলেন,তিনি আওয়ামী লীগের হাইব্রিড নেতা।দলের সুসময়ে উনাকে দেখা যায়। দুঃসময়ে তাকে খুঁজে পাওয়া যায় না।
উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু ছায়েদের তিব্র সমালোচনা করে মেয়র বলেন,সে একজন অছাত্র এবং তার বয়স চল্লিশের কাছাকাছি।সে কি ভাবে ছাত্রলীগ নেতা হয়!
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন আহাম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক ভিপি আব্দুর রহমান,নির্বাহী প্রকৌশলী আরিফ সারোয়ার বাতেন,কাউন্সিলর আবু ছায়েদ,কাউন্সিলর গনিচান মকসুদ, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো.খাইরুল আমিন সহ নয়টি ওয়ার্ডের কাউন্সিলর এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares