বিদ্যাকুটের উপনির্বাচনে ২৮৮ ভোট বেশি পেয়ে মোরগ প্রতীকে ইব্রাহিম জয়ী

0 1

মিঠু সূত্রধর পলাশ : নবীনগরের বিদ্যাকুট ইউনিয়নের ১নং ওয়ার্ডের উপ-নির্বাচন অবাদ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যাকুট পূর্ব সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত নির্বাচনে ইভিএমে ভোট দিয়ে উৎফুল্ল ওখানকার স্থানীয় ভোটারা। বৃহস্পতিবার সকাল ৮টায় ভোট গ্রহন শুরু হয়, ভোট গ্রহণ চলে বিকাল ৪ টা পর্যন্ত। বিকেলে কেন্দ্রটিতে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়। তিনজন প্রার্থীর মধ্যে মো. ইব্রাহিম মোড়গ প্রতিকে ৯৩৮ ভোট, মোসা মিয়া ফুটবল প্রতিকে ৬৫০ ভোট ও বাসার মিয়া তালা প্রতিকে ৫৮৩ ভোট পেয়েছেন। তাদের মধ্যে ২৮৮ ভোট বেশি পেয়ে মোরগ প্রতিকে মো. ইব্রাহিম জয় লাভ করেন।

প্রিজাইডিং অফিসারে দায়িত্ব থাকা বাকির আহমেদ হামিম বলেন, সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন চলছে। কেন্দ্রটিতে মোটা ভোটার সংখ্যা ৩৪০৩ জন, এর মধ্যে নারী ভোটার ১৫৭৬ জন, পুরুষ ভোটার ১৮২৭ জন। নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পালনকারী সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা জাহান বলেন, শান্তিপূর্ণভাবে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ হয়েছে।ভোটাররা নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

উল্লেখ্য: গত ইউনিয়ন পরিষদে এই ওয়ার্ডে জয়লাভ করেন আবুল খায়ের মিয়া মেম্বার। দায়িত্ব গ্রহনের কয়েক মাস পর তিনি মারা যান। তিনি মারা যাওয়ায় এই ওয়ার্ডে ফের উপ-নির্বাচন হচ্ছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares