বিএনপি জামাতের সকল চক্রান্ত রুখে দিতে হবে- এবাদুল করিম বুলবুল এমপি

0 1

মিঠু সূত্রধর পলাশ : নবীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে অমর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যাকুট ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিদ্যাকুট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকারুল হক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।
ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সালাউদ্দিন বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, সাবেক চেয়ারম্যান জিয়াউল হক সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান ঔ মোঃ নাছির উদ্দিন,আওয়ামী লীগ নেতা শুক্কুর খান, ভিপি মোশাররফ হোসেন সরকার, নিয়াজুল হক কাজল, কবির আহমেদ, প্রণয় কুমার ভদ্র পিন্টু, , নাটঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান, আওয়ামী লীগ নেতা কাজী ফেরদৌস, লোকমান হোসেন শিশু মিয়া, শামসুল আরেফিন নাঈম, মাহবুবুর রহমান সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ছাত্রলীগ- যুবলীগ-স্বেচ্ছাসেবকলীগ, কৃষক লীগের বিভিন্ন নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মো. এবাদুল করিম বুলবুল বলেন, আপনারা সব সময় জননেত্রী শেখ হাসিনার পক্ষে থাকবেন কারণ মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই ভীষণ একচল্লিশ বাস্তবায়ন হবে ইনশাল্লাহ। এখন বাংলাদেশের মানুষের ক্রয় ক্ষমতা বেড়েছে বেড়েছে আয়ের পথ, এখন আর বাংলাদেশের মানুষের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট চাইতে হয় না, মাননীয় প্রধানমন্ত্রী কথা নয় কাজে বিশ্বাসী, মাননীয় প্রধানমন্ত্রীকে অনুসরণ করে আমি পুনরায় এমপি নির্বাচিত হলে,নবীনগরকে একটি মডেল উপজেলা হিসেবে গড়তে তুলব। আগামী পাঁচ বছর পর নবীনগরে কাজ করার মতন কোন কাজই থাকবে না, তখন শুধু মেনটেনেইন্স কাজ করতে হবে। ইতিমধ্যে নবীনগরের অনেক বড় বড় কাজ হয়ে যাচ্ছে। নদী ভাঙ্গন রূধকল্পে তেইশ শত কোটি টাকার কাজ প্রক্রিয়া দিন, সামনে আরো অনেক কাজ হবে। নবীনগরে যে সকল টিকাদাররা কাজ পেয়েছে হয়তো তারা কাজ করবে নতুবা কাজ ছাড়বে। আমি অবশ্যই ব্যবস্থা গ্রহণ করব ইনশাল্লাহ।একটি মডেল উপজেলা হিসেবে যা কিছু করা দরকার আমি সব করবো।শুধু আমাকে আপনারা সমর্থন দিয়ে পাশে থাকবেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares