বিএনপি ও জাতিয় পার্টি নামের রাজনৈতিক দল গুলি তৈরি হয়েছে সেনাবাহিনীর ক্যাম্প থেকে। তারা সবসময় সাধারণ মানুষের মাঝে ধর্মীয় বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে – সাংসদ এবাদুল করিম বুলবুল

0 4

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর থেকে: যারা এই দেশটাকে পুনরায় পাকিস্তান বানাতে চেয়েছিল তারাই ১৫ আগস্ট ও ২১শে আগস্টের মতন ঘটনা ঘটিয়েছেন।জাতির পিতাকে হত্যার মধ্য দিয়ে তারা চেয়েছি আমাদের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের ইতিহাস কে মুছে দিতে। বিএনপি ও জাতিয় পার্টি নামে কিছু কিছু রাজনৈতিক দল তৈরি হয়েছে সেনাবাহিনীর ক্যাম্প থেকে। তারা সবসময় সাধারণ মানুষের মাঝে ধর্মীয় বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে বলে বলেছেন ব্রাহ্মণবাড়িয়া ৫ এর সংসদ সদস্য মো. এবাদুল করিম বুলবুল।

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ শুক্রবার বিকেলে বরিকান্দি গণিশা মাজার প্রাঙ্গণে বরিকান্দি ও সলিমগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বরি কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান লাল মিয়া। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

আওয়ামী লীগ নেতা সাইফুর রহমান সোহেলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, জেলা পরিষদ সদস্য মোঃ নাছির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি রহমান,আওয়ামী লীগ নেতা শুক্কুর খান, ভিপি মোশাররফ হোসেন সরকার, নিয়াজুল হক কাজল, সফিকুর রহমান, কবির আহমেদ, প্রণয় কুমার ভদ্র পিন্টু, ফিরোজ মিয়া, সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম সোহেল, শামসুল আরেফিন নাঈম, মাইনুল হক সিকদার, মাহবুবুর রহমান সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ছাত্রলীগ- যুবলীগ-স্বেচ্ছাসেবকলীগ, কৃষক লীগের বিভিন্ন নেতাকর্মীরা।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares