নবীনগর আ’লীগে কোন হাইব্রীড,দালালের স্থান হবে না- ফয়জুর রহমান বাদল

0 2

মিঠু সূত্রধর পলাশ : নবীনগর উপজেলার শ্রীরামপুর ও শ্যামগ্রাম ইউনিয়নে তিনটি পৃথক স্থানে স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার শ্যামগ্রাম ইউনিয়নের সাহেবনগর গ্রামের মধ্যপাড়া মাঠে শ্যামগ্রাম ইউনিয়নের ওয়ার্ড সভাপতি মোঃ মাসুদ ও শ্রীরামপুর ইউনিয়ন গোপালপুর গ্রামে ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি শাহ আলম এবং শ্রীরামপুর নবারুন একাডেমী স্কুল প্রাঙ্গনে শ্রীরামপুর ইউনিয়ন সভাপতি আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবু হানিফ স্বপন এর সভাপতিত্বে ওই তিনটি আলোচনা সভা ও দোয়া মাহফিলের প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ ফয়জুর রহমান বাদল।

এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক ভিপি আব্দুর রহমান, আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিন ধনু মেম্বার, আওয়ামীলীগ নেতা জহির উদ্দিন সিদ্দিক টিটু ,চেয়ারম্যান জাকী উদ্দীন জাকির, আওয়ামীলীগ নেতা শাহজাহান সিরাজ, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী খাইরুল আমিন, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, যুবলীগ সভাপতি সামস আলম, সাধারণ সম্পাদক আশ্রাফুল ইসলাম রিপন, যুবলীগ নেতা মোস্তফা কামাল, স্বেচ্ছাসেবক লীগ নেতা ওমর ফারুক, মইন উদ্দিন আহম্মেদ, নবীনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহাবুব আলম লিটন, মোস্তাফিজুর রহমান জামাল, গোলাম সামদানী,আবুল বাশার, জীবন মিয়া, মো: হালিম বয়াতি,মনির হোসেন মনির,কবির হোসেন, সাইফুল ইসলাম পিন্টু,মাসুদ রানা,জালাল উদ্দিন,মো: মানিক,আমির হোসেন, নূরে আলম,
সাইফুল ইসলাম, প্রমূখ।

প্রধান অতিথি তার ভাষণে,১৫ ই আগস্টে বঙ্গবন্ধুসহ তার পরিবারের ১৮ জন শহীদদের কৃতি চারণকরে তাদের আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন,আওয়ামী লীগ ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়, তাই আগামী নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা প্রতীককে আমাদের বিজয়ী করতে হবে। ব্রাহ্মণবাড়িয়া ৫ (নবীনগর) আসন থেকে যিনি দলীয় নৌকা প্রতীকে মনোনয়ন পান তার পক্ষেই ঐক্যবদ্ধভাবে কাজ করব। জননেত্রী শেখ হাসিনা বলেছেন, অর্থ, প্রভাব প্রতিপত্তি দেখে নয় এবার মনোনয়ন দেয়া হবে “জনপ্রিয়তা যাচাই করে ” নেত্রীর এই ঘোষণাকে সাধুবাদ জানাই। নেত্রী এই ঘোষণার বিবেচনায় যদি আমি মনোনয়ন পাই এবং এমপি হই,আমি কথা দিচ্ছি নবীনগর আওয়ামীলীগকে ঢেলে সাজানো হবে। কোন হাইব্রীড,দালালের স্থান হবে না।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares