নবীনগরে ২০ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

0 2

মিঠু সূত্রধর পলাশ : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সিএনজি দিয়ে মাদক পাচারকালে ২০ কেজি গাঁজাসহ দুই যুবককে আটক করেছে নবীনগর থানা পুলিশ। সোমবার সকালে উপজেলার জিনদপুর ইউনিয়নের বাঙ্গরা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকৃতরা হলেন, কসবা উপজেলার বায়েক ইউনিয়নের নয়নপুর গ্রামের সুরুজ মিয়ার ছেলে মো. শরীফ উদ্দিন (৩৫), এবং কসবা পৌরসভার শাহপুর গ্রামের সৌদাগর মিয়ার ছেলে মো. ঈসমাইল মিয়া(৩১)।
সূত্রে জানা যায়, সোমবার সকালে আটককৃত দুজন মাদকসহ অভিনব কায়দায় বাঙ্গরা বাজার দিয়ে নবীনগরের দিকে যাচ্ছিলো, তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে বাঙ্গরা বাজারের লাইনম্যান মো. মিজান তাদের থামিয়ে তাদের সিএনজিতে থাকা গাঁজাসহ স্থানীয় চেয়ারম্যান’র লোকজনের সহায়তায় তাকে সিএনজি সহ তাদের আটক করেন। পরে পুলিশি সহায়তায় তাদেরকে নবীনগর থানায় নিয়ে আসা হয়। এ সময় আটককৃত আসামিদের নিকট থেকে ২০ কেজি গাঁজা, মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৩টি মোবাইল,এবং সিএনজি উদ্ধার করা হয়।
এসময়আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক আসামিরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ এই এলাকায় মাদক পাচার করে আসছে তারা কসবা থেকে নবীনগর হয়ে ফেরিঘাট দিয়ে ঢাকায় মাদক পাচার করেন।
নবীনগর থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও স্থানীয়দের সহায়তায় আনুমানিক ২০ কেজি গাঁজা সহ আমরা তাদের আটক করেছি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares