নবীনগরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

0 3

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা কাইতলা উত্তর ইউনিয়নের কোনাউর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (২০/১২) সকালে উপজেলার কোনাউর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত ইউনিয়নের চেয়ারম্যান আল ইমরানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার একরামুল সিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল কাইউম ভূইয়া, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি এটি,এম রেজাউল করিম সবুজ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক দুলাল প্রমুখ।
এসময় আলোচনা সভা শেষে উপজেলা কাইতলা উত্তর ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫৩৫ জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ, ট্যাবিল, খাতা-কলম ও টিফিন বক্স বিতরণ করা হয়। এছাড়াও উক্ত ইউনিয়নের নোয়াগাঁও উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য বেশ কিছু ডিজিটাল ব্যান্স প্রদান করা হয়।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার একরামুল সিদ্দিক বলেন, প্রথমিক বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের জন্য আমাদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এসব গিফ্ট প্রদান অব্যাহত থাকবে। মায়েদের প্রতি আহব্বান আপনার সন্তানদের নিয়মিত স্কুলে পাঠান।
এসময় উপজেলা নির্বাহী অফিসার একরামুল সিদ্দিক কাইতলা উত্তর ইউনিয়নের আশ্রয়ন পকল্পের নির্মানাধিন সরকরি ঘর গুলির কাজ সহ উক্ত উইনিয়ন পরিষদ পরিদর্শন করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares