নবীনগরে মিথ্যা সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

0 1

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কাইতলা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.শওকত আলীর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত। গতকাল শনিবার দুপুরে কাইতলা দক্ষিণ ইউনিয়ন পরিষদে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান মো. শওকত আলী বলেন, কিছু নাম সর্বস্ব পত্রিকার অনলাইন পেইজে আমার বিরুদ্ধে মিথ্যা-বানোয়াট ও ভিত্তিহীন ভাবে তাদের মন গড়া কথা প্রকাশ করছে। তারা বলছেন আমি নাকি কাইতলা জমিদার বাড়ির সরকারি পুকুর থেকে ১০ লক্ষ টাকা মাছ ও ২২ হাজার টাকার বাঁশ লুটপাট করেছি। আমি এসব মিথ্যা সংবাদের তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। প্রয়োজনে আমি এই মিথ্যা সংবাদের প্রতিবাদে সাইবার ট্রাইবুনালে মামলা করব।
এসময় উপস্থিত থেকে মিথ্যা সংবাদের প্রতিবাদ জানিয়েছেন, উক্ত ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের মেম্বার মো. গোলাম কিবরিয়া, সাবেক মেম্বার আবু তাহের সরকার, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি মেম্বার শফিকুল ইসলাম, মো. রুহুল আমীন সংগ্রাম, ১ নং ওয়ার্ডের মেম্বার সৈয়দ সোহাগ, ৪.৫.৬ ওয়ার্ডের মহিলা মেম্বার লাকি আক্তার, ২ নং ওয়ার্ডের মেম্বার সৈয়দ নাজমুল সহ আরো অনেকেই। সংবাদ সম্মেলনে প্রিন্ট ও ইলেককট্রনিক্স মিডিয়ার সাংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares