নবীনগরে বিশৃঙ্খলা এড়াতে পুলিশের অভিযান, ৪ বিএনপি নেতা আটক

0 3
মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি::  কেন্দ্রীয় বিএনপির ঘোষিত কর্মসূচি মোতাবেক ব্রাহ্মণবাড়িয়া জেলায়  বিএনপির জনসভাকে  কেন্দ্র করে বিশৃঙ্খলা এড়াতে জেলার নবীনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও নবীনগর পৌর এলাকায় দলটির নেতা-কর্মীদের বাড়ি বাড়ি অভিযান চালিয়েছে পুলিশ। রোববার দিবাগত রাত দেড়টা থেকে তিনটা পর্যন্ত অভিযান চালিয়ে বিএনপি ও এর সহযোগী সংগঠনের ৪নেতা-কর্মীকে আটক করার দাবি করেছে স্থানীয় বিএনপি।  সোমবার দুপুরে আটককৃতের আদালতে সোর্পদ করা হয়েছে।
স্থানীয় বিএনপির নেতারা  বলেন, কেন্দ্রীয় কর্মসূচি মোতাবেক আজ সোমবার জেলা বিএনপির জনসভাকে সামনে রেখে নেতা-কর্মীদের বাড়িতে বাড়িতে রবিবার রাতভর অভিযান চালিয়েছে পুলিশ। রোববার রাত দেড়টার দিকে অভিযানে উপজেলার সলিমগঞ্জ ইউনিয়ন থেকে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম জুয়েল,নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ গ্রাম থেকে উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া শিবলী, পৌর যুবদলের সদস্য সচিব ইমাম হোসেন অনিককে  ও বড়িকান্দি থেকে বড়িকান্দি ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক  কামাল হোসেনসহ চারজনকে আটক করা হয়েছে। পুলিশের অভিযানের খবর পেয়ে আটক ও গ্রেপ্তার এড়াতে বিএনপির অনেক নেতা-কর্মী বাড়ি ছেড়ে আত্মগোপনে চলে গেছেন। তারা আরও বলেন, নেতা-কর্মীদের মধ্যে আতঙ্ক সৃষ্টির চেষ্টা করছে পুলিশ । তবে নেতা-কর্মীরা যেকোনো মূল্যে জেলায় জনসভায়  অংশ নেবেন। সেই লক্ষ্যে দলীয় নেতাকর্মীরা সব প্রস্তুতি নিয়ে রেখেছেন। অনেক জেলায় চলেও গেছেন।
গ্রেফতার বিষয়ে জানতে চাইলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( নবীনগর সার্কেল)   সিরাজুল ইসলাম বলেন, পুলিশ রুটিন ওয়ার্ক অনুযায়ী কাজ করছে। কেউ যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে, সে ব্যাপারে পুলিশ সচেষ্ট রয়েছে। অযথা কাউকে হয়রানি বা গ্রেপ্তার করা হচ্ছে না। যাদেরকে আটক করা হয়েছে তাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগসহ ব্রাহ্মণবাড়িয়া  সদর থানায় মামলা রয়েছে। আটককৃতদের আজ সোমবার  দুপুরে আদালতে সোর্পদ করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares