নবীনগরে ফসলি জমি নষ্ট করা অপরাধে ভ্রাম্যমান আদালতের ড্রেজার মেশিন জব্দ

0 1

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহীমপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের ফসলি জমি মাটি কেটে ফসলি জমি নষ্ট করার অপরাধে দুটি ড্রেজার মেশিন জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।
আজ বুধবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার একরামুল সিদ্দিকের নির্দেশে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহামুদা জাহান এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
জানা যায়, এলাকার চিহ্নিত ড্রেজার ব্যবসায়ী বাছির মিয়া কিছু জমি ক্রয় করে দির্ঘদিন যাবত ড্রেজার মেশিন দিয়ে মাটি উত্তলন করে বিক্রয় করছিলেন। এই মাটি উত্তলনের ফলে ইতিমধ্যে এলাকাটির অনেক ফসলি জমি নষ্ট হয়ে গেছে। এমতাবস্থায় এলাকার কৃষকরা উপজেলা নির্বাহী অফিসার কে এ বিষয়ে অবগত করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার একরামুল সিদ্দিকের নির্দেশে সরজমিনে গিয়ে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহামুদা জাহান এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দুটি ড্রেজার মেশিন জব্দ করেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার একরামুল সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফসলি জমি নষ্ট করার অপরাধে দুটি ড্রেজার মেশিন জব্দ করা হয়েছে। ঘটনাস্থলে কাউকে পাওয়া যায় নাই। ফসলি জমি রক্ষায় আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares