নবীনগরে দুই সন্তান ও আলিশান বাড়ি-ঘর রেখে কন্ট্রাক্টারের হাত ধরে উধাও প্রবাসীর স্ত্রী

0 0

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর, প্রতিনিধি::  ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার থোল্লাকান্দি গ্রামের সৌদি প্রবাসী জয়নাল আবেদীনের দুই সন্তান ও আলিশান বাড়ি-ঘর রেখে তার স্ত্রী সাবিনা হোসেন, প্রায় ২কোটি ৭০ লাখ টাকা নিয়ে নজরুল ইসলাম নামের এক পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় এলাকায় চলছে আলোচনা সমালোচনার ঝড়। গত (২২ জানুয়ারি) রোববার উপজেলার বড়িকান্দি ইউনিয়নের থোল্লাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনা সাবিনার পিতা বাচ্চু মিয়া বাদী হয়ে নবীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। গত সাত দিনেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। সাবিনা উপজেলার বড়িকান্দি ইউনিয়নের সোনাবালুয়া গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে। প্রেমিক নজরুল ইসলাম একই ইউনিয়নের পুরান থোল্লাকান্দি গ্রামের কুদ্দুস মিয়ার ছেলে। এইদিকে সৌদি প্রবাসী জয়নাল আবেদীনের দুই সন্তান জান্নাতুল বুশরা জুই ও জাহিরুল ইসলাম, দিনরাত কেঁদেই চলছে মায়ের জন্য।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সাবিনা সঙ্গে ২০১০ সালের এপ্রিল মাসে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের কুলাসিন গ্রামের ফিরোজ মিয়ার ছেলে জয়নাল আবেদীনের সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ে কিছুদিন পর জয়নাল আবেদীন থোল্লাকান্দি গ্রামে তার স্ত্রী সাবিনা নামে জমি কিনে সেখানে বাড়িঘর নির্মাণ করে স্ত্রী-সন্তানদের নিয়ে স্থায়ীভাবে বসবাস করে আসছেন। সম্প্রতি সেখানে একটি তিন তলা বিল্ডিং নির্মাণের কাজ ধরেন তার স্বামী সৌদি প্রবাসী জয়নাল আবেদীন। সেগুলো দেখাশোনা করছেন তার স্ত্রী সাবিনা, দীর্ঘদিন ধরে স্বামী বিদেশ থাকায়। স্বামীর অনুপস্থিতিতে বিল্ডিং কন্ট্রাক্টার নুজরুল ইসলামের সঙ্গে সাবিনার পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। যদিও তারা দুজনেই বিবাহিত ছিলেন। সাবিনা দুই সন্তানের জননী এবং নজরুল কন্ট্রাক্টার দুই সন্তানের জনক।

ঘটনার দিন সকালে সাবিনা স্বামীর আলিশান বাড়ি-ঘর ও দুই সন্তান রেখে ৩২ ভরি স্বর্ণালংকার, সংসারে থাকা নগদ ৭০লাখ টাকা টাকা এবং সাবিনা একাউন্টে থাকা স্বামী পাঠানো দুই কোটি টাকা তুলে নিয়ে পরকীয়া প্রেমিক নজরুল ইসলামের হাত ধরে পালিয়ে যান।
নবীনগর থানার ওসি মো. সাইফ উদ্দিন আনোয়ার জানান,এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনিয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares