নবীনগরে দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত

0 0

full_1238548888_1428263179প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দুই পক্ষের সংঘর্ষে মমিনুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার কাইতলা উত্তর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মমিনুল ইসলাম নোয়াগাঁও গ্রামের আবদুস সোবহানের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। তবে তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি। তাদের নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নোয়াগাঁও গ্রামের বাসিন্দা বাতেন মিয়ার মালিকানাধীন চট্টগ্রামের একটি বেকারিতে একই গ্রামের আবদুস সোবহানের ছেলে রমজান মিয়া শ্রমিকের কাজ করতেন। বেকারিতে থাকাকালীন সময়ে রমজান মিয়া কিছু টাকা চুরি করে গ্রামে চলে আসেন। এ ঘটনার জের ধরে রোববার বিকেলে বাতেন মিয়ার সঙ্গে রমজান মিয়ার তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষ জড়িয়ে পড়ে।

সংঘর্ষে রমজান মিয়ার ভাই মমিনুল ইসলামসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এরপর সেখানে মমিনুলের শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে জেলা সদর হাসপাতালে নেয়ার পথে বিকেল সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়।

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares