নবীনগরে চিকিৎসকের অবহেলায় এক প্রসুতির মৃত্যু

0 1

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের পৌর সদরের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসকের অবহেলায় এক প্রসুতি নারীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ শনিবার সকালে পৌর সদরের আহামেদ প্রাইভেট হাসপাতালে এ ঘটনা ঘটে। ভুল চিকিৎসায় নিহত ওই প্রসুতির নাম শান্ত আক্তার তন্নি (২৩)। সে উপজেলার ফতেহপুর গ্রামের আমভিয়া রহমানের স্ত্রী ও একই গ্রামের এরশাদ মিয়ার বড় মেয়ে।
পরিবার সূত্রে জানা যায়, শুনবার সকল আনুমানিক ৮টার দিকে প্রসব ব্যাথা শুরু হলে পরিবারের লোকজন তাকে আহামেদ হাসপাতালে নিয়ে আসে। সেখানকার কর্তব্যরত চিকিৎসক সিজার করাতে ইনজেকশন পুশ করলে সাথে সাথেই প্রসুতির শরির ফুলে নাম ও মুখ দিয়ে রক্ত বের হতে থাকে । পরে সিজার অপারেশন না করিয়ে তারে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।
নিহতের স্বামী আমভিয়া রহমান জানান, একটি সুস্থ্য মানুষকে সিজার করাতে হাসপাতালে নিয়ে আসলাম। একটা ইনজেকশন পুস করাতেই সেই আমার স্ত্রীর মৃত্যু হয়েছে। ভুল চিকিৎসায় আমার স্ত্রীর মৃত্যু হয়েছে,আমি এর বিচার চাই।
এ বিষয়ে নবীনগর থানা ওসি মো. সাইফউদ্দিন আনোয়ার বলেন,প্রসুতি নারীর মৃত্যুর খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ভুক্তভোগী পরিবার থানায় এসেছেন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares