নবীনগরে খাগাতুয়া গ্রামে রাতের আঁধারে অতর্কিত হামলা-গ্রাম্য পুলিশ সহ-আহত ৫

0 3

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নের খাগাতোয়া গ্রামে হত্যা মামলার আসামিরা সোমবার রাতে অতর্কিত হামলা চালিয়েছে। এতে অন্তত পাঁচ জন আহত হয়েছেন। এবং বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর করা হয়েছে। গতকাল সোমবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্ব শত্রুতা ও গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের খুনের মামলার বাদী ও সাক্ষীদেরকে খুন করার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়। এতে গুরুতর আহত হন গ্রাম পুলিশ কালন মিয়া, সুলতান মিয়া,সাবিনা বেগম সহ আরো ২জন।

গ্রামটিতে হামলার খবর ছড়িয়ে যাবার পরপরই এলাকায় চরম উত্তেজনা দেখা দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে রতনপুর ইউনিয়নে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এই ঘটনাকে কেন্দ্র করে রতনপুর ইউনিয়নে সাধারন মানুষের মাঝে দেখা দিয়েছে চরম আতংক।

অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) মো. সিরাজুল ইসলাম বলেন, এটা একটি বিচ্ছিন ঘটনা,পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ঘটনা স্থলে পুলিশ রয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, ২৫ নভেম্বর ২০২১ইং তারিখে ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগের দিন দুপুরে হালিম মিয়া, এডভোকেট রব মিয়া, শফিক মিয়া, ছুট্টু মিয়া, আলম, ফজু ও লিটন মিয়ার নেতৃত্বে একদল যুবক এসে ধারালো অস্ত্র দিয়ে, এলোপাথাড়ি কুপিয়ে মাসুদ নামে এক যুবককে রক্তাক্ত অবস্থায় সিএনজি যোগে উঠিয়ে নিয়ে খাগাতুয়া পশ্চিম পাড়া কবরস্থান সংলগ্ন ও দ্বিতীয় দফায় কুপিয়ে তার হাত ও পায়ের রগ কেটে খুন করেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares