নবীনগরে ইংরেজী শিক্ষক পরিষদের আত্মপ্রকাশ

0 0

মিঠু সূত্রধর পলাশ : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার স্কুল, মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের ইংরেজী শিক্ষকদের উপস্থিতিতে উপজেলা ইংরেজি শিক্ষক পরিষদ গঠিত হয়।

আজ শনিবার বিকেলে নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে এই পরিষদ গঠন করা হয়।

নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কাজী মো ওয়াজেদ উল্লাহকে সভাপতি এবং নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শাহ মোহাম্মদ ইয়াছিনুল হককে সাধারণ সম্পাদক করে আগামী ২ বছরের জন্য সর্বসম্মতিক্রমে ২৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠিত হয়।

কমিটিতে উপজেলা নির্বাহী অফিসার আকরামুল সিদ্দীককে প্রধান উপদেষ্টা করে তিন সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়।অন্যান্য উপদেষ্টারা হলেন নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু মোছা ও নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউছার বেগম।উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মোকাররম হোসেন কে উক্ত কমিটির কো-অর্ডিনেটর হিসাবে মনোনীত করা হয়। নতুন শিক্ষাক্রমের সফল বাস্তবায়নের জন্য এবং পরিবর্তনশীল পৃথিবীর সাথে খাপ খাইয়ে শিক্ষার্থীরা যেন বাস্তব জীবনে ইংরেজি প্রয়োগ করতে পারে এজন্য বিভিন্ন সময় একত্রিত হয়ে প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতেই উক্ত কমিটির আত্মপ্রকাশ বলে জানিয়েছেন নবগঠিত কমিটির সভাপতি কাজী মো ওয়াজেদ উল্লাহ।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মো শরীফুল হোসেন, মো. ইকবাল হোসেন, মো সাইফুল্লাহ, নূরুল ইসলাম ভূইয়া, আশ্রাফুল আলম, যুগ্ম সম্পাদক পদে মো. বিল্লাল হোসেন চৌধুরী, কাজী মিনুয়ারা বেগম, মো আদেল করিম, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, শওকত আকবর, তারানা বেগম মিতা, মো কামরুল হাসান, কোষাধ্যক্ষ জি এম তৌফিক, সহ-পাঠ্যক্রমিক সম্পাদক মো আশিক রানা, মো মাহবুবুর রহমান ভূইয়া, মহিলা সম্পাদক তাহমিনা বেগম, হাজেরা বেগম, সাবরিনা বেগম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আশ্রাফুল করিম, ইব্রাহিম খলিল, জুয়েল মিয়া আব্দুল কাইউম, দপ্তর সম্পাদক মো অলি উল্লাহ, কার্যকরী সদস্য মো নূরুল হোসেন, সাইফুল ইসলাম, সালমা বেগম, রোকশানা বেগম।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares