কাতার বিশ্বকাপে বিশেষ সম্মাননা পেলেন ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিক আমিন বেপারী 

0 0
নিজস্ব প্রতিবেদকঃদেশের জনপ্রিয় ২৪ ঘন্টা সংবাদ ভিত্তিক চ্যানেল ডিবিসি নিউজের কাতার প্রতিনিধি  হিসেবে প্রবাসী সাংবাদিক আমিন ব্যাপারী এবার ২০২২ সালে কাতার বিশ্বকাপে মাস ব্যাপী সংবাদ পরিবেশন করায় হোস্ট কান্ট্রি মিডিয়া হিসেবে কাজের স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেস্ট ও সংবর্ধনা দিয়েছে বিডি২৯ মাল্টিমিডিয়া।
গতকাল দোহার একটি অভিজাত হোটেলে প্রতিষ্ঠানের কর্ণধার জসিম উদ্দিন আকাশের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি  দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স ড. মুস্তাফিজুর রহমানের কাছ থেকে এই সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন ডিবিসি নিউজের সাংবাদিক আমিন ব্যাপারী।
বাকী অন্যান্যরা হলেন এখন টিভির কাতার প্রতিনিধি আনোয়ার হোসেন মানুন,নিউজ টুয়েন্টিফোরের মামুনুর রশিদ,বাংলা টিভির আকবর হোসেন বাচ্চু,চ্যানেল টুয়েন্টিফোরের কাজী শামীম,আর টিভির ই এম আকাশ ও একাত্তর টিভির গোলাম মাওলানা হাজারীসহ মোট সাত জনকে এই সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
সাংবাদিক আনোয়ার হোসেন মামুনের উপস্থাপনায় অনুষ্ঠানে বাংলাদেশ কমিউনিটির সভাপতি ইঞ্জিনিয়ার আনোয়ার হোসেন আকন,শফিকুল ইসলাম তালুকদার বাবু,নুরুল কবির চৌধুরী,শাহ আলম,নুরুল আফছার বাবুল,নাজমুল হোসেন,এসপি সালাউদ্দিন,আব্দুল রাজ্জাক,শাহ আলম খান,আব্দুল জলিল,মাহবুবুর রহমান চৌধুরী,হাজী বাশার সরকার,খায়রুল আলম সাগর,
আজাদ চৌধুরী,বাবুল আহমেদসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স ড. মোস্তাফিজুর রহমান বলেন,এই অর্জন শুধু আপনাদের নয় পুরো বাংলাদেশের।প্রবাসীদের সুখ দুঃখ তুলে ধরার পাশাপাশি ফিফার মত এত বড় একটি আন্তর্জাতিক ইভেন্টে মিডিয়া হিসেবে কাজ করা সত্যিই ভাগ্যের ব্যাপার।সেই সাথে আপনাদের সার্বিক সাফল্য কামনা করছি।সেই সঙ্গে সাংবাদিকদের সব ধরনের সহযোগিতায় দূতাবাস পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
উল্লেখ আমিন ব্যাপারী ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার বড়াইল ইউনিয়নের কৃতি সন্তান।তাছাড়া কাতার বাংলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক,ডিবিসি নিউজ ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের কাতার প্রতিনিধি হিসেবে কাজ করছেন তিনি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares