রাঙ্গামাটি ৩-১ গোলে হারিয়েছে ব্রাহ্মণবাড়িয়াকে

0 0

ডেস্ক ২৪:: নোয়াখালীতে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার সপ্তম ম্যাচে রাঙ্গামাটি জেলা ৩-১ গোলে হারিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলাকে। প্রথমে গোল করেও জয়লাভে ব্যর্থ হয় ব্রাহ্মণবাড়িয়া।

খেলার প্রথমার্ধের ৩৯ মিনিটের সময় ব্রাহ্মণবাড়িয়ার আক্রমণভাগের ৮নং জার্সিধারী খেলোয়াড় ডি-বক্সের ভেতর থেকে চমৎকার প্রথম গোলটি করেন (১-০)। খেলার ৪৯ মিনিটের সময় রাঙ্গামাটি দলের রক্ষণভাগের ২নং জার্সিধারী খেলোয়াড় কমল ত্রিপুরা বাপ্পি ডি-বক্সের বাহিরে থেকে গোল করে সমতা আনেন (১-১)

৬৮ মিনিটের সময় ব্রাহ্মণবাড়িয়া দলের রক্ষণভাগের খেলোয়াড়ের পায়ে লেগে আত্মঘাতি গোলে ২-১ এ এগিয়ে যায় রাঙ্গামাটি জেলা।

দ্বিতীয়ার্ধে রাঙ্গামাটি জেলা দল জয়ের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে। একের পর এক আক্রমণ করে দিশেহারা করে দেয় ব্রাহ্মণবাড়িয়া দলের রক্ষণভাগকে। খেলার ৭৩ মিনিটের সময় ৯নং জার্সিধারী নাইজেরিয়ান খেলোয়াড় ইয়াহিয়া দারুণ এক গোল করলে ৩-১ গোলে এগিয়ে যায় রাঙ্গামাটি।

রাঙ্গামাটির নাইজেরিয়ান খেলোয়াড় ইয়াহিয়ার খেলা দর্শকদের আনন্দ দেয়। পরবর্তিতে আর কোনো গোল না হওয়ায় ৩-১ ব্যবধানে বিজয়ী হয়ে বি গ্রুপ দ্বিতীয় রাউন্ডের পথে একধাপ এগিয়ে গেল রাঙ্গামাটি।

সেরা খেলোয়াড় নির্বাচিত হন রাঙ্গামাটি জেলা দলের ৫নং জার্সিধারী সাইদুর রহমান।

খেলা পরিচালনা করেন জাতীয় রেফারি মু. হারুনুর রশিদ। তার সহকারি হিসাবে ছিলেন মোহাম্মদ সেলিম ও মাসুদুজ্জামান সুজন।

ভিআইপি মঞ্চে বসে খেলা দেখেন আয়োজক কমিটির প্রধান পৃষ্ঠপোষক নোয়াখালী ৪ (সদর ও সূবর্ণচর) আসনের সংসদ সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরি এমপি, আয়োজক কমিটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম লেদু, নোয়াখালী জেলা আওয়ামী লীগ নেতা মাওলা জিয়াউল হক লিটন, সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার, নোয়াখালী প্রেস ক্লাবের সভাপতি আলমগীর ইউসুফ।

খেলাশেষে পুরস্কার বিতরণ করেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের নেতা ও বিশিষ্ঠ সমাজ সেবক এ কে এম শামছুদ্দীন জেহান, নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু, ক্রীড়া সংগঠক মহিউদ্দিন টোকন, নোয়াখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার সিকদার। 
সেরা খেলোয়াড়ের জন্য প্রাইজমানি ৩ হাজার টাকা এবং বিজয়ী দলের ম্যানেজার মো: আবদুস সবুরের হাতে ১৫ হাজার এবং বিজিত দলের ম্যানেজার এসএম আসলামকে ১০ হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।

প্রতিদিনের ন্যায় খেলা দেখতে বিপুলসংখ্যক দর্শক সমাগম ঘটে নোয়াখালীর শহীদ বুলু স্টেডিয়ামে।

শনিবারের খেলায় কুমিল্লা জেলা ও  খাগড়াছড়ি জেলা পরস্পরের মোকাবেলা করবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares