বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় সিরিজের পথ আটকালেন অনুরাগ ঠাকুর

0 0

BCB-BCCI-PCB1444714380

ডেস্ক ২৪::শিবসেনার আক্রমণে পন্ড হয়েছে শশাঙ্ক মনোহর ও শাহরিয়ার খানের বৈঠক। একই দিনে নতুন ঘটনার জন্ম দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব অনুরাগ ঠাকুর। একদিন বাদে পাকিস্তান ক্রিকেট বোর্ড(পিসিবি) সভাপতির সঙ্গে যে বৈঠক করার কথা ছিলো তার, সেটাও আর হচ্ছে না। এই বৈঠকেই বাংলাদেশ-ভারত-পাকিস্তান ত্রিদেশীয় সিরিজের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত হওয়ার কথা ছিলো। অর্থাৎ, সিরিজের পথ একরকম বন্ধই করে দিলেন বোর্ড সচিব।

সোমবার শিবসেনার পাকিস্তান বিরোধী আন্দোলনের মুখে বাতিল হয় বিসিসিআই ও পিসিবি সভাপতির বৈঠক। কথা ছিলো, মঙ্গলবার পিসিবি সভাপতির সঙ্গে বসবেন অনুরাগ ঠাকুর ও রাজীব শুক্লা। কিন্তু সোমবার তিনিই জানালেন, হচ্ছে না বৈঠক।

এমন সিদ্ধান্তে নতুন মোড় নিলো ত্রিদেশীয় সিরিজের ভাগ্য।

দুই সভাপতির বৈঠক বাতিল হওয়ার পরপরই গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেন অনুরাগ ঠাকুর। তিনি বলেন, ‘আনুষ্ঠানিকভাবে দিল্লিতে মিটিংয়ের কোনো নির্ধারিত শিডিউল নেই। আর কথা যদি বলতেই হয় তবে তা হবে মুম্বাইয়ে বিসিসিআইয়ের মূল সদর দপ্তরে। বিসিসিআই এবং পিসিবি প্রধানের মিটিং হওয়ার কথা থাকলেও আপাতত তা সব বাতিল করা হলো।’

বৈঠক অনুষ্ঠিত হলে অনেক দিনের ঝুলে থাকা ভারত-পাকিস্তান সিরিজের যেমন একরকম সুরাহা হতো, তেমনই ত্রিদেশীয় সিরিজের মধ্যে দিয়ে উপকৃত হতে পারতো বাংলাদেশসহ ভারত ও পাকিস্তান। কিন্তু বৈঠক বাতিল হওয়ায় মুখ থুবড়ে পড়লো ত্রিদেশীয় ক্রিকেট সিরিজের স্বপ্ন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares