ব্রাহ্মণবাড়িয়ার শাহাবাজপুরে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ১ আহত ৪

0 0

নিজস্ব প্রতিবদক:: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও একই পরিবারের পাঁচজন আহত হয়েছেন। শুক্রবার রাত ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শাহ্বাজপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, অর্জুন পাল (৫৫), তার স্ত্রী দিপিকী পাল (৪৫), মেয়ে জয়া পাল (২২), ছেলের বউ নন্দীতা পাল (৩০) ও তার শিশু সন্তান অভ্রদ্বীপ পাল (০৭)। আহতদের মধ্যে নন্দীতা ও অভ্রদ্বীপ ছাড়া বাকিদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহতরা সকলেই ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মধ্যপাড়া এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, হতাহতরা মৌলভীবাজারের কুলাউড়া থেকে মাইক্রোবাস যোগে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরের দিকে আসছিলেন। পথিমধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার শাহ্বাজপুর জিলানী পেট্রোল পাম্পের সামনে বিপরীত দিক থেকে আসা রূপসী বাংলা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এ ঘটনায় মাইক্রোবাসের চালকসহ ছয় আরোহী গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মাইক্রোবাস চালককে মৃত ঘোষণা করেন।

খাঁটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শরীফ উদ্দিন ভূইয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত জানান, ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares