মাদক সম্রাট আনিছ গ্রেপ্তার : ব্রাহ্মণবাড়িয়া পুলিশের উল্লেখযোগ্য সাফল্য

0 0

স্টাফ রিপোর্টার :: মাদক সম্রাটখ্যাত আনিছুর রহমান প্রকাশ খোকনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি রিভলবার, ৬ রাউন্ড গুলি, ২০টি ককটেল, দুটি রামদা, একটি ছুরি এবং ১০০ পিস ইয়াবা ও ২৪ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।
গত মঙ্গলবার গভীর রাতে শহরের কলেজ পাড়া এলাকার নিজ বাসা থেকে গ্রেপ্তারের পর পুলিশ বিষয়টি গোপন রেখে তার দেয়া তথ্যের ভিত্তিতে কয়েকটি গোপন আস্তানায় অভিযান চালিয়ে অস্ত্র ও মাদক উদ্ধার করে। পরে গতকাল বুধবার বিকেল তিনটায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন ক¶ে পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান। ব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আনিছের অবস্থান নিশ্চিত হয়ে সদর মডেল থানার সহকারি পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ এবং  ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস, ইন্সপেক্টর (তদন্ত) কামাল পাশা, উপপরিদর্শক (এসআই) ইশতিয়াক আহমেদ, কামরুল হাসান, এসআই বশির আহমেদ ও মেহেদী হাসানের নেতৃত্বে একদল পুলিশ তার বাড়িটি ঘিরে ফেলে।   তারা সেখানে রাত সাড়ে ১০টা থেকে দেড়টা পর্যন্ত অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। ব্রাহ্মণবাড়িয়া পুলিশের অভিযানে সম্রাটখ্যাত পাইকারি এই মাদক ব্যবসায়ি আনিছুর রহমান ওরফে খোকন এবারই প্রথমবারের মতো গ্রেপ্তার হলো। পুলিশ সুপার জানান, আনিছ গ্রেপ্তারি পরোয়ানভূক্ত আসামি। তার বিরুদ্ধে অস্ত্র আইন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, বিশেষ ¶মতা আইন ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দেয়ার প্রক্রিয়া চলছে। তাকে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান পুলিশ সুপার।
প্রসঙ্গত, আনিছুর রহমান খোকন শহরে মাদক নেটওয়ার্ক গড়ে তুলেছিল। সে কলেজপাড়ার বাসিন্দা লুৎফুর রহমানের বড় ছেলে ও গণপিটুনিতে নিহত শহরের দুর্র্ধষ সন্ত্রাসী দিদারের বড় ভাই।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares