প্রেমিকার বাড়িতে এসে লাশ হয়ে ফিরল আনোয়ার :: পরিবারের দাবী হত্যাকান্ড

0 0


সংবাদদাতা :: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় প্রেমিকার বাড়িতে রাতযাপন করতে এসে লাশ হয়ে ফিরল আনোয়ার হোসেন (৪০) নামের এক ব্যাক্তি। গত বৃহস্পতিবার রাতে উপজেলার দূর্গারামপুর গ্রামে এ ঘটনা ঘটে। আনোয়ার হোসেন এর স্ত্রী জানু বেগমের দাবী তার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
থানা পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা গেছে, বাঞ্ছারামপুর উপজেলার সোনারামপুর গ্রামের মানিক মিয়ার ছেলে আনোয়ার হোসেন আনার দীর্ঘদিন ধরে আছাদনগরের প্রবাসী কালম মিয়ার স্ত্রী ছেনোয়ারা বেগম (২৮) এর সঙ্গে সখ্যতা ছিল। ছেনোয়ারার সঙ্গে অনৈতিক সর্ম্পকের কারনে একাধিকবার শালিসও হয়েছে। গত বৃহস্পতিবার রাতে পার্শ্ববর্তী দূর্গারামপুর গ্রামের মেয়ের পিতা অহিদ মিয়ার বাড়িতে ছেনোয়ারার সঙ্গে দেখা করতে যায় আনোয়ার হোসেন। সেখানেই রাত আটটার দিকে আনোয়ার হোসেনের মৃত্যু হয়। পরে থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্ত করতে লাশ ব্রাহ্মণবাড়িয়ার জেলা হাসপাতালে শুক্রবার সকালে পাঠিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় আনোয়ারের স্ত্রী জানু বেগম বাদি হয়ে বাঞ্ছারামপুর থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।
বাঞ্ছারামপুর থানার উপ-পরিদর্শক ময়নাল হোসেন বলেন, ‘দূর্গারামপুরে যাবার পর ছেনেয়ারা প্রথমে বিষয়টি গোপন করতে চেষ্টা করে এবং আনোয়ার হোসেনকে চেনে না বলে জানায়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে আনোয়ার হোসেন এর সঙ্গে অনৈতিক সম্পর্কের কথা স্বীকার করে। আনোয়ারের পকেট থেকে যৌন উত্তেজক দুইটি বড়ি উদ্ধার করা হয়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares