খালেদা ও তার ছেলেরা বিদ্যুৎ গিলে খেয়েছে :: আখাউড়ায় আইনমন্ত্রী

0 0


আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম.পি বলেছেন, ‘বিএনপি আমলে এক মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনও বাড়েনি। বরং বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার ছেলেরা বিদ্যুৎ গিয়ে খেয়ে নিজেরা মোটাতাজা হয়েছে। আর আওয়ামী লীগ রেকর্ড বিদ্যুৎ উৎপদান করছে। বর্তমানে দেশে দশ হাজার ৭০০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হচ্ছে। বিদ্যুৎ সেক্টরের উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে।
শনিবার আখাউড়ার মোগড়া ইউনিয়নের গঙ্গানগরে শুভ গ্রাম বিদ্যুতায়নের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগ নেতা আবুল হাসেম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। পরে মন্ত্রী আখাউড়া মনিয়ন্দে যোগদান অনুষ্ঠান ও ছয়ঘরিয়ার নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন।
এসব অনুষ্ঠানে মন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ শুধু একটি রাজনৈতিক দল নয়। এটি একটি পরিবারও। যে পরিবারের সুখে দুখে সবাই সবার পাশে থাকে। অন্যদিকে বিএনপি একটি সন্ত্রাসী দল। কেননা, কোনো রাজনৈতিক দল মানুষ খুন করতে পারে না’।
মনিয়ন্দে অনুষ্ঠানে বিএনপি ও জাতীয় পার্টি থেকে অর্ধশত নেতা-কর্মী আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দেন। মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. বাছির মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রভাষক মোজাম্মেল হক খান, ইউপি চেয়ারম্যান মো. শাহ নেওয়াজ খান, মো. আব্দুল ওয়াহাব, অ্যাডভোকেট আলমগীর ভূঁইয়া বাবুল প্রমুখ। এসব অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আহসান হাবীব, আখাউড়া পৌর সভার মেয়র তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন, আবুল কাসেম ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মুরাদ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা আক্তার পিওনা প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares