অনির্বাচিত সরকার র‌্যাব-পুলিশ, বিজিবি আর আমলা দিয়ে দেশ শাসন করছে- হারুন আল রশিদ

0 0

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি ::দেশে জনগনের নির্বাচিত কোন সরকার নেই। র‌্যাব-পুলিশ, বিজিবি আর আমলা দিয়ে চলছে দেশ শাসন।  ৫ জানুয়ারির নির্বাচন  অবৈধ,  দেশ- বিদেশে এ নির্বাচন স্বীকৃতি পায়নি। গতকাল শুক্রবার বিকালে প্রধান অতিথির ভাষনে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী হারুন আল রশিদ এ কথা বলেন।-
নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবীতে দেশে খুন, গুম, হামলা ও মামলার প্রতিবাদে কসবা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে  উপজেলা, পৌর বিএনপি ও অংগ সংগঠন এ জনসভার আয়োজন করেন। কসবা উপজেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র মুহাম্মদ ইলিয়াছের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন; বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) নির্বাচনী এলাকার সাবেক সাংসদ মুশফিকুর রহমান, বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মো. শাহজাহান, কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক গোলাম আকবর খন্দকার, সাবেক সংসদ সদস্য পাপিয়া আশরাফিয়া, জেলা- বিএনপির আহবায়ক হাফিজুর রহমান মোল্লা কচি, সদস্য সচিব জহিরুল হক খোকন, জেলা যুবদলের আহবায়ক মনির হোসেন,কসবা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইকলিল আজম কসবা পৌর বিএনপির সভাপতি আলী আশরাব,যুবদলের সভাপতি ওসমান হারুনুর রশীদ শাহীন। সভায় জেলা,উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
আগত অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছা জানান স্থানীয় বিএনপি,যুব-ছাত্র,কৃষক,শ্রমিক ও মহিলা দলের নেতাকর্মীরা।
সমগ্র অনুষ্ঠানটি যৌথ ভাবে পরিচালনা করেন কসবা উপজেলা ুিবএনপির সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলাম ও কসবা উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন।  সমাবেশ শেষে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares