কসবায় নেতাদের বস্কিারের দাবী মিথ্যা সংবাদ প্রচারকারীদের গ্রেফতারের দাবীতে প্রতিবাদ সভা

0 0

খ.ম.হারুনসুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি :বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ওমর ফারুক চৌধুরী ও  ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের এমপি র.আ.ম. উবায়দুল মুক্তাদির চৌধুরীর নাম যুক্ত করিয়া তাদের বিরুদ্ধে তাদের সম্পর্কে অশালীন বক্তব্য দেয়া হয়েছে এবং আইনমন্ত্রীর এপিএস রাশেদুল কায়সার জীবনের উপস্থিতি ছিল বলে মর্মে গত ১১ নভেম্বর ২০১৪ইং আওয়ামীলীগ ও যুবলীগ কসবা উপজেলা অবৈধ কমিটি বাতিলের দাবীতে কসবায় শান্তিপূর্ণ লাঠি মিছিল আয়োজকদের বিরুদ্ধে  মিথ্যা ও কুৎসিত সংবাদ “bbarianews24.com (বিবাড়িয়া নিউজ ২৪.কম) নামে একটি অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশের প্রতিবাদে গতকাল (২৭ নভেম্বর) সন্ধ্যায় কসবা উপজেলা পরিষদ হল রুমে উপজেলা আওয়ামীলীগ,যুব ও ছাত্রলীগের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
কসবা উপজেলা পরিষদের সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন ভুইয়ার সভাপেিত্ব প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভুইয়া।
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সদস্য এমজি হাক্কানী,সাবেক পৌর প্রশাসক এড. একেএম আজিজুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান মোশারব হোসেন ইকবাল, মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল্লাহ,সফিকুল ইসলাম ভুইয়া রংগু,গোপীনাথপুর আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাদের, বায়েক ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তারেক মাহমুদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি এমরান উদ্দিন জুয়েল,যুগ্ম সাধারণ সম্পাদক মনির হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন কসবা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আবু জাহের।
প্রতিবাদে বক্তারা উল্লেখ্য করেন লাঠি মিছিল আয়োজককারীরা উপরোক্ত তিন ব্যক্তিদের বিরুদ্ধে কোন মন্তব্য বা জড়িয়ে কোন বক্তব্য প্রদান করেননি। কিন্ত মিথ্যা,ভিওিহীন ও কুৎসিত সংবাদ “ বিবাড়িয়া নিউজ ২৪.কম” নামে একটি অনলাইন পত্রিকায় পরিবেশন করে এই সংবাদটির ফটো কপি করিয়া বিভিন্ন জায়গায় বিলি করেন এবং ভবিষৎতে আরো মিথ্যা সংবাদ প্রচার করিয়া উপরোক্ত নেতৃবৃন্দসহ আমাদেরকে জন সাধারণের নিকট হেয় প্রতিপন্ন করবে বলিয়া হুমকি দিয়ে আসছে। এমতাবস্থায় বিষয়টি সরেজমিনে তদন্ত ক্রমে তথ্যপ্রযুক্তি আইনে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার দাবী জানান ।
একই সাথে কসবা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী আজহারুল ইসলাম ্এবং কসবা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সহ ৩ নেতার বহিস্কারের দাবী জানান। বক্তারা আরো বলেন এই মিথ্যা সংবাদ বিভিন্ন স্থানে তারা  প্রচারে লিপ্ত থাকায় তাদেরকে  দল থেকে বস্কিারসহ তথ্য প্রযুক্তি আইনে গ্রেফতারের দাবী করেন।
উল্লেখ্য, মিথ্যা সংবাদ প্রকাশে গত ২৪ নভেম্বর ২০১৪ইং কসবা থানায় সাধারন ডায়রী  দায়ের করা হয়েছে। কসবা থানা সাধারণ ডাইরী নং-৯০৭। আর এই  সাধারন ডায়রী  দায়ের করেছেন কসবা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আবু জাহের।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

Shares